Tollywood: টলিপাড়ার হ্যান্ডসাম খলনায়ক আর মিষ্টি নায়িকার প্রেম জমে ক্ষীর! মুখে কেউ স্বীকার করছে না তবে দেখা যাচ্ছে একসঙ্গে! জানেন এঁরা কারা?

টলিগঞ্জে টলিপাড়ায় এখন নতুন প্রেমের গন্ধ। প্রেমের আমেজ ছড়িয়ে পড়েছে চারিদিকে। নায়িকার রূপে নাকি মাতোয়ারা হয়ে গিয়েছেন টেলিভিশনের এই হ্যান্ডসাম খলনায়ক। সেই খলনায়ক আবার নায়িকার বুকে গুলিও করেছে। আন্দাজ করতে পারলেন কি?

তবে একটি মাত্র সিনেমায় এক সুপারস্টারের সঙ্গে অভিনয় করার পর আর দেখা যায়নি সেই নায়িকাকে। তাঁকেই মন দিয়ে বসেছেন রুপালি পর্দার এই খলনায়ক।

ওই নায়িকার ক্যারিয়ারের চাকা আস্তে আস্তে হলেও প্রেমের চাকা কিন্তু ধীরগতিতে নয় হাই স্পিডে দৌড়াচ্ছে। ‘মিষ্টি’ সেই প্রেমিক পর্দায় খলনায়ক হয়ে উঠলেও নায়িকার কাছে হিরো।

এদিকে সেই প্রেমের খবর ছড়িয়ে পড়েছে চারিদিকে। নায়ক-নায়িকা দুজনেই বেশ পরিচিত। তবে প্রেম প্রকাশ্যে আনতে চাইছেন না। আসলে যাঁরা লুকিয়ে প্রেম করেন তাঁরাই এর আসল মজা উপভোগ করতে পারেন। তাই হয়তো এই দম্পতিও এখনই ব্যাপারটা কে প্রকাশ্যে এনে ঢাক পিটাতে চাইছেন না।

মানুষ না জানলেও দুই বাড়ির সদস্যরা কিন্তু ইতিমধ্যেই জেনে ফেলেছে দুজনের এই সম্পর্কের কথা। এমনকি বাড়ির সকলের সায় রয়েছে এই সম্পর্কের প্রতি। কিন্তু দুজন খোলামেলা প্রেম করতে চান না। কারণ এই তো সবে শুরু। তাই সেই রোমাঞ্চ উপভোগ করতে চান এখন।

সোশ্যাল মিডিয়ায় কিন্তু দুজনের একসঙ্গে বেশ কিছু ছবি রয়েছে। এদিকে দুজনের পর্দার প্রেম খুব তাড়াতাড়ি মুক্তি পাবে। তারিখ সামনে চলে এসেছে, ৫ আগস্ট। কারা সেই জুটি? দেখতে হলে অপেক্ষায় থাকুন।

Back to top button