Entertainment

Taarak Mehta ka ooltah chashma: আর দেখা যাবে না পুরনো দয়া বেহেনকে! তার জায়গায় এলেন এই টেলি অভিনেত্রী

টেলিভিশনের জনপ্রিয় হিন্দি সিরিয়াল তারক মেহতা কা উলটা চশমা বাঙালি এবং হিন্দি দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে। হাস্যরস মিশ্রিত এই ধারাবাহিক থেকে নানা শিক্ষা পাওয়া যায় সমাজের বিভিন্ন বিষয়ে সেটা আমরা বরাবর দেখে এসেছি।

এবার ধারাবাহিকের তরফে নতুন প্রোমো এলো সামনে। সেখানে দেখা গেল দয়া বেহেনের ভাই সুন্দর জেঠালালকে ফোন করে একটি খুশির খবর দিচ্ছেন। ফিরে আসছেন দয়া বেহেন। তারপরেই পায়ের আওয়াজ। গোকুলধামে এই ধামাকা এন্ট্রিতে খুশির হাওয়া দর্শক মহলেও।

কিন্তু এই নিয়েই একটি নতুন খবর রয়েছে আপনাদের জন্য। দর্শকরা ভেবেছিল এই চরিত্রে আবার ফিরে আসবেন দিশা। কিন্তু না, বরং তাঁর জায়গায় আসছেন রাখি বিজন। রাখি নয়ের দশকের জনপ্রিয় টেলিভিশন শো হাম পাঁচ -এর নামকরা অভিনেত্রী।

রাখি দর্শকদের কাছে সুইটি নামেই বেশি পরিচিত। কারণ এটাই আসলে তাঁর নাম ছিল আগের ধারাবাহিকে। সূত্রের খবর অনুযায়ী এবার দয়ার চরিত্রে অভিনয় করার জন্য রাখিকে প্রস্তাব দেওয়া হয়েছে। রাখি সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেছেন। দীর্ঘ চার বছর ধারাবাহিকে দেখানো হয়নি দয়া বেহেনের চরিত্র।

তারক মেহতা কা উলটা চশমা ধারাবাহিকের প্রযোজক অসিত জানিয়েছেন ডিসেম্বরের মধ্যেই ফিরে আসবেন দয়া। তবে সেই চরিত্রে দিশাকে দেখা যাবে নাকি নতুন কেউ এন্ট্রি নেবেন সে বিষয়ে কিছু জানাননি তিনি।

দীর্ঘ চার বছর পর দর্শকরা এই ধারাবাহিকের পুরনো চরিত্রকে ফিরে পাবে এই আনন্দে মশগুল। কারণ চার বছর তারা মিস করেছে “টাপু কে পাপা”, “হে মাতাজি” সংলাপগুলি। তাই অপেক্ষার তর সইছে না আর। তবে দিশার জায়গায় রাখি কতটা প্রিয় হয়ে উঠতে পারবেন সেটাই এখন দেখার বিষয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button