Mother’s Day: খলনায়িকা থেকে স্নেহের ছায়া! শাশুড়ি নয়, ‘মায়ের মতই ভালো’ পেয়েছে দীপা! ‘মাতৃ দিবসে’ লাবণ্য সেনগুপ্তের মতো শাশুড়িই চাইছে মেয়েরা

রেকর্ড নম্বর পেয়ে টিআরপিতে সর্বদা এক নম্বরে স্থান করে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকের প্রথমদিন থেকেই সূর্য-দীপার জুটি বেশ পছন্দ দর্শকদের। ধারাবাহিকে সোনা-রূপার এন্ট্রিতে আরও জমজমাট হয়ে উঠেছে এই গল্প। এতগুলো বছর আলাদা থাকার পর অবশেষে দর্শকদের স্বপ্ন পূরণ হতে চলেছে।

এক হতে চলেছে সূর্য-দীপা। আর তা সম্ভব হচ্ছে তাদের সন্তান সোনা-রূপার দরুন। পাশাপাশি আরেকজন মানুষ রয়েছে, যার জন্য সূর্য দীপার এতো কাছে এসেছে, সে হল সূর্যের মা লাবণ্য। ধারাবাহিকের লাবণ্যের চরিত্র তাই খুবই গুরুত্বপূর্ণ। শীঘ্রই আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব।

ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। নতুন করে সংসার শুরু হতে চলে চলেছে সূর্য-দীপা-সোনা-রূপার। তবে প্রথম থেকেই যে লাবণ্য ভালো ছিল, তা নয়। ধারাবাহিকের প্রথমদিকে সে দজ্জাল শ্বাশুড়ি মায়ের অভিনয় করলেও, বর্তমানে সে ভালোর রোল করছেন। একসময় দীপাকে সে সহ্য করতে পারত না।

তবে পরে সে নিজের ভুল বুঝতে পেরেছে। আর তবে থেকে সে সর্বদা ছেলে সূর্য আর দীপার মিল হওয়ার চেষ্টায় আছে। তাঁর দৌলতেই সূর্য সোনাকে পেয়েছে। আর আজ গল্পের মোর এখানে এসে দাঁড়িয়েছে। এই অসাধারণ শাশুড়ির অভিনয় তাঁর ঝুলিতে এনে দিয়েছে ‘বেঙ্গল এচিভস অ্যাওয়ার্ড ২০২৩’।

এমনকি তাঁর অসাধারণ অভিনয় ছাপিয়ে গিয়েছে বৌমা দীপা অর্থাৎ নায়িকাকেও। আর তাই দর্শক আজ মাতৃদিবসে লাবন্যকে উইশ করে লিখেছেন, বাস্তবেও যেন প্রতিটি মেয়ে এমন ভালো শাশুড়ি পায়, তাহলে আর কোনো মেয়ে বিয়ের পর মায়ের অভাব বুঝতে পারবে না।

Back to top button