Monali Thakur: ওরে বাবারে কি ভয়ঙ্কর নাচ! মু’টকি একটা! লক্ষ লক্ষ দর্শকের সামনে গানের সঙ্গে কোমর দুলিয়ে সোশ্যাল মাধ্যমে কুৎসিত কটাক্ষের শিকার মোনালি ঠাকুর

বাংলার জনপ্রিয় গায়িকাদের মধ্যে তিনি অন্যতম। তবে তিনি যে শুধুমাত্র বাংলাতেই জনপ্রিয় এমনটা নয়। তিনি জনপ্রিয় ভারত জুড়ে। বহু জনপ্রিয় বাংলা, হিন্দি গান গেয়েছেন তিনি। এক‌ইসঙ্গে পেয়েছেন প্রভূত জনপ্রিয়তা, ভালোবাসা।

মাত্র গান গাওয়া নয়, বাংলার বিভিন্ন রিয়েলিটি শো’র মঞ্চ আলোকিত করেন তিনি বিচারক হিসেবে। কিছুদিন আগেই এই গায়িকা তুমুল কটাক্ষের শিকার হয়েছিলেন। আর এবার ফের একবার তীব্র কটাক্ষবিদ্ধ হলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভীষণ রকমের জনপ্রিয় এই গায়িকা। প্রত্যেকটি মুহূর্তের আপডেট তিনি সোশ্যাল মাধ্যমে নিজের ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। আর এই ভক্তদের কাছেই এবার তুমুল কটাক্ষবিদ্ধ হলেন তিনি।

কিন্তু কেন? একটি স্টেজ পারফরম্যেন্সের কারণে তিনি কটাক্ষবিদ্ধ হলেন। যেখানে তাঁর গান শুনে তো তাঁকে কটাক্ষ করা হয়েছে। সেইসঙ্গে সেই গানের তালে তালে নাচার জন্যও তাঁকে নোংরা ভাষায় কটাক্ষ করেছেন নেটিজেনরা।

উল্লেখ্য, এর আগে একবার ভাঙা গলায় স্টেজ পারফরম্যান্স করে দর্শক শ্রোতাদের কাছে বিরাগভাজন হয়েছিলেন মোনালি। আর এবার ফের একবার কটাক্ষের সম্মুখীন হলেন এই মিষ্টি চেহারার গায়িকা। কেউ তাঁর শরীর নিয়ে প্রশ্ন তুলল, তো কেউ পোশাক নিয়ে, কেউ বা আবার তাঁর নাচ, কেউ গানের গলা নিয়ে।

অনেক সময় দর্শকদের মাতিয়ে রাখতে গানের সঙ্গে সঙ্গে শরীর দোলান গায়িকারা। ‌‌গানের ছন্দে কোমর নাচান‌ তাঁরা। আর এবার তার জন্যই কটাক্ষবিদ্ধ হলেন গায়িকা।‌‌ সোশ্যাল মাধ্যমে এক নেটিজেন লিখেছেন ‘মুটকি মোনালি’, কেউ লিখেছেন ‘ওরে বাবারে কি হাঁপাচ্ছে এই চেহারা নিয়ে’, কেউ লিখেছেন ‘কি চেহারা বানিয়েছেন’ আবার একজন লিখেছেন, ‘শাড়ি সালোয়ার পড়ুন, এই চেহারায় এই পোশাক মানায় না।’ উল্লেখ্য, গায়িকার ভক্তরা অবশ্য তাঁকে এই পারফরম্যান্সের জন্য ভালোবাসায় ভরিয়েছেন।

Back to top button