Entertainment

Kareena Kapoor Khan: সোশ্যাল মিডিয়ায় বাড়ির গণেশ বন্দনার ছবি দিয়ে ক্ষোভের মুখে বেগম করিনা কাপুর খান!’হাজার হিন্দু সাজার চেষ্টা করো,বয়কট হবেই’, সাফ জানালেন নেটিজেনরা

বেশ কয়েক মাস ধরে চলছে বলিউড বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় প্রায় দিন হ্যাশট্যাগ দিয়ে পোস্ট হয় ‘বলিউড বয়কট’। যতবার নতুন নতুন বলিউড সিনেমা মুক্তি পায় ততবারই ট্রেন্ডে উঠে আসে বলিউড বয়কট। সম্প্রতি বলিউডের যে কটাই ছবি মুক্তি পেয়েছে সেই সবকটাই বক্স অফিসে ব্যর্থতার মুখ দেখেছে।

তার মধ্যে ছিল আমির খান এবং কারিনা কাপুর অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ও। তবে অভিনেত্রী কারিনা কাপুর বলিউড বয়কট ছাড়াও একাধিক কারণে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন।

এবার তিনি আবার সমালোচনার শিকার হলেন। কয়েকদিন আগেই গেছে গণেশ পূজো সেই উপলক্ষে বলিউড থেকে টলিউড সকল অভিনেতা অভিনেত্রীদেরই দেখা গেছে গণেশ বন্দনায় মাততে। তবে বলিউড অভিনেতা অভিনেত্রীরা তাদের বাড়িতে বিশেষ করেই গণপতি বাপ্পাকে আহবান করেছিলেন। তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন একাধিক তারকারা।

এবার সেই গনেশ পুজোর ছবি শেয়ার করতেই করিনাকে কটাক্ষ নেটিজেনদের। তাদের একাংশ বলে একজন মুসলমানকে বিয়ে করে তারপরেও বাড়িতে গণেশ পুজো করছেন এটা কি লোককে দেখাতে। যতই এসব করুন না কেন আপনার সিনেমা বয়কট হবেই। বাড়িতে গণেশ পুজো করায় ক্ষোভের মুখে পড়েছেন কারিনা। তবে কি আবার তার আসন্ন ছবির ওপর নেটিজেনদের ক্ষোভ পড়তে চলেছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button