Entertainment

Dev-Rukmini: ডান্স ডান্স জুনিয়ারে বিচারকের আসনে দেবের সঙ্গে ‘dancing diva’ রুক্মিণী! নায়িকার নাচ সেভাবে দেখেনি কেউই, ‘দেবের সব জায়গায় রুক্মিণীকে বগলদাবা করে নিয়ে যাওয়ার কি আছে?’, ক্ষুদ্ধ নেটিজেনরা

বহুদিন আগেই আমরা জানি যে স্টার জলসার শনি রবিবারের রাতের রিয়ালিটি শো ইস্মার্ট জোড়ির ফাইনাল পর্বের শুটিং হয়ে গেছে। বর্তমানে সেমি ফাইনাল এপিসোড দেখানো হচ্ছে অর্থাৎ শেষের পথে এই রিয়ালিটি শো। এবার সারেগামাপা তে টক্কর দিতে আসছে নতুন ডান্স রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়ার।কিন্তু শুরুর আগেই প্রবল বিতর্কের মুখে পড়েছে এই রিয়ালিটি শো তার কারণ এর মেন্টর ও বিচারকমন্ডলীর নাম।

প্রধান বিচারক হিসেবে থাকছেন তিনজন মনামী ঘোষ দেব এবং রুক্মিণী। আর শিক্ষক-শিক্ষিকা হিসেবে থাকছেন খুকুমণি হোম ডেলিভারি খ্যাত দীপান্বিতা রক্ষি, গঙ্গারাম খ্যাত অভিষেক বোস এবং খড়কুটো খ্যাত তৃণা সাহা। আর এখানেই বেঁধেছে জোর গন্ডগোল।

প্রথমেই দীপান্বিতা তৃণা এবং অভিষেককে স্বীকার করতে নারাজ দর্শকরা। তার কারণ এরা প্রথাগতভাবে কেউই নৃত্যশিল্পী নন এবং নাচের ব্যাকরণ এরা কিন্তু কেউ জানেন না। সকলেই বলছেন যে আসলে কোরিওগ্রাফাররা নাচ শেখাবেন এবং এই তিনজন মেন্টর নাম করবেন। এই নিয়ে বিশাল বিতর্ক বেঁধেছে সোশ্যাল মিডিয়ায়। তবে প্রধান বিচারকদের নিয়ে আরো সমস্যা তৈরি হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

মনামীর নাচ আমরা দেখেছি এবং তিনি ভালো নাচ করতে পারেন এবং যতদূর জানা যায় নাচের প্রশিক্ষণ তার রয়েছে।সুপারস্টার দেব কে এখানে প্রধান বিচারপতি হিসেবে রাখা হয়েছে। সেই নিয়ে উঠছে অনেক প্রশ্ন তার কারণ দিয়ে হয়তো ভালো নাচের কিন্তু নাচের ব্যাকরণ কি তার জানা আছে? কেউ শাস্ত্রীয় নৃত্য করলে কি দেব বিচার করতে পারবেন?

তবে সাধারণ মানুষের সব থেকে বেশি সমস্যা তৈরি হয়েছে রুক্মিণীকে নিয়ে। কারণ রুক্মিণীকে বিচারকের আসনে কেউ মানতে পারছেন না। তার প্রথাগত নৃত্য শিক্ষা রয়েছে কিনা আমরা জানিনা। আবার টলিউডের তিনি এমন কিছু বিশাল কাজ করে ফেলেননি যার জন্য তাকে বিচারক হিসেবে আনতে হবে। অনেকেই বলছেন যে শুধুমাত্র দেবের প্রেমিকা বলে তাকে আনা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

একজন নেটিজেন তো সোশ্যাল মিডিয়ায় লিখেই ফেলেছেন যে দেব যেখানে যাবে সেখানেই কি বগলদাবা করে রুক্মিণীকে নিয়ে যেতে হবে? আবার আরেকজনের বক্তব্য যে ঠিক কোন অ্যাঙ্গেল দিয়ে রুক্মিণীকে ডান্সিং ডিভা বলা হচ্ছে? সবমিলিয়ে শুরু আগেই বেজায় বিতর্কের মুখে পড়ল এই রিয়ালিটি শো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button