Entertainment

Didi No 1: দাদাগিরির পর এবার দিদি নাম্বার ওয়ানে এলো ইউটিউবাররা! ‘এবার দিদি নম্বর ওয়ানকেও নষ্ট করে দিন’, রেগে গেলেন দর্শকরা 

জি বাংলায় দাদাগিরি এবং দিদি নাম্বার ওয়ান এই দুই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। দুটি প্রতিযোগিতামূলক অনুষ্ঠান নিয়েই বাঙালি দর্শকদের মধ্যে উত্তেজনা সর্বদাই তুঙ্গে থাকে। অন্যদিকে যে কোন একটি শেষ হয়ে গেলে অপর আরেকটির জন্য অপেক্ষা করতে থাকে দর্শকরা।

তার থেকেও বড় কথা এই দুটি অনুষ্ঠানে এমন দুই সঞ্চালক রয়েছেন যাঁরা বিশেষ পরিচিত মুখ। দুজনেই বাঙালির খুবই প্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি এবং ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী।

সম্প্রতি শেষ হয়ে গিয়েছে দাদাগিরির নবম সিজন। শুরু হয়ে গিয়েছে গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান সারেগামাপা। দাদাগিরির মঞ্চে একসময় হাজির হয়েছিল এমন কিছু ব্যক্তিত্ব যারা সোশ্যাল মিডিয়ায় বিশেষভাবে পরিচিত তাদের নিজেদের কিছু বৈশিষ্ট্যের জন্য।

সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার বা ইউটিউবার এরাই সকলে সেই দিন অনুষ্ঠান মাতিয়ে তুলেছিল। এদের সকলকেই সোশ্যাল মিডিয়া তারকা বলা হয়। এবার তাদের দেখানো মিলল জি বাংলার আরেকটি জনপ্রিয় অনুষ্ঠান দিদি নাম্বার ওয়ানে।

উপস্থিত প্রতিযোগিতার তালিকায় গায়ক থেকে রাঁধুনী, ইউটিউবার সবাই ছিল। বরাবর দর্শকরা এই অনুষ্ঠান নিয়ে খুশি থাকলেও এই এপিসোড নিয়ে একেবারেই খুশি হয়নি দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ প্রকাশ করেছে তারা।

বেশ কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর বক্তব্য এর মাধ্যমে জি বাংলা কর্তৃপক্ষ ভুল করছে। তাদের বক্তব্য কর্তৃপক্ষ বিতর্ক উস্কে দিতে চাইছে। এমনটাই নাকি দাদাগিরির সময় হয়েছিল। দাবি, দাদাগিরি বন্ধ হয়ে যাওয়ায় এবার দিদি নাম্বার ওয়ানকে বিতর্কিত করে তুলতে চাইছে কর্তৃপক্ষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button