Entertainment

হোটেলের মহিলার সঙ্গে উদ্দাম সহ’বাস! নওয়াজউদ্দিন সিদ্দিকির ব্যক্তিগত জীবনের কেচ্ছার ভিডিও ভাইরাল

স্ত্রীর সঙ্গে বলিউড নায়ক নওয়াজউদ্দিন সিদ্দিকির বিচ্ছেদের খবর কাঁপিয়ে দিয়েছিল গোটা দেশকে। বরাবরই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহল থাকে অনুরাগীদের। তবে সেই ব্যক্তিগত জীবনের কার্যকলাপ যদি নিজের থেকেই ফাঁস হয়ে যায় সবার সামনে তাহলে অপমানটা আরও বেশি হয়। ঠিক তেমনটাই হয়েছিল এই অভিনেতার সঙ্গে।

নিউ ইয়র্কের হোটেলে এক মহিলাকর্মীর সঙ্গে নওয়াজের রাত্রিযাপনের ঘটনা রীতিমতো হট গসিপ হয়ে ওঠে। তবে বিতর্ক অভিনেতার বিরুদ্ধে অন্য কেউ উস্কে দেননি। সেটা করেছিলেন নওয়াজ নিজেই।

নিজের জীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: আ মেময়ার’-এ ব্যক্তিগত জীবন খোলা পাতার মতো সাজিয়ে দিয়েছেন তিনি। সেখানেই বিতর্কিত রাত্রিবাস নিয়ে লিখেছেন তিনি।

নওয়াজ লিখেছেন যে২০০৬ থেকে ২০১০ সাল ছিল তাঁর জীবনের অন্যতম ভাল সময়। সদ্য পরিচিতি পেতে শুরু করেছেন নায়ক তখন। প্রচুর চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন। তখনই নিউ ইয়র্কের এক ক্যাফেতে দেখা হয় এক সুন্দরী মহিলাকর্মীর সঙ্গে। নায়ককে এক দেখাতেই চিনতে পারে সে। ‘লাঞ্চবক্স’-এ তাঁর অভিনয়ের প্রশংসা করে ওই মহিলা। সেই হোটেলকর্মীর সঙ্গে এক রাতের সহ’বাস নওয়াজকে প্রথম এনে দিয়েছিল সাফল্যের এই মিষ্টি স্বাদ।

শুধুমাত্র নিউ ইয়র্কের এই ঘটনা নয়। এর পাশাপাশি সহ-অভিনেত্রী নীহারিকা সিংহের সঙ্গে মাখো-মাখো প্রেম, ঘনিষ্ঠতার কথাও এই বইতেই লিখে দিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। পরে বিতর্ক ক্রমশ বাড়তে থাকে সেই বইটিকে কেন্দ্র করে। এর ফলে বাধ্য হয়ে বাজার থেকে সরিয়ে দিলেন অভিনেতা নিজেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button