Entertainment

এ কী দৈন্য দশা! কলকাতার ফুটপাথে ডিম, পাঁউরুটি বিক্রি করছেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী সীমা বিশ্বাস, ছবি দেখে চোখে জল নেটিজেনদের

পরনে মলিন কাপড়। কলকাতার ফুটপাথে বিক্রি করছেন ডিম-পাউরুটি। যিনি বিক্রেতা তিনি জাতীয় পুরস্কারজয়ী একজন নায়িকা। তিনি হলেন সীমা বিশ্বাস।

শেখর কপুরের ব্যান্ডিট কুইন ছবিতে যে সীমা বিশ্বাস ফুলনদেবীর চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন সেই নায়িকারই এই অবস্থা। কিন্তু কেনো হঠাৎ তাঁকে এমনভাবে ডিম-পাউরুটি বিক্রি করতে হচ্ছে?

না, তাঁর দশা খারাপ নয়। পুরোটাই সিনেমার জন্যে। ১৩ বছর পর বাংলা সিনেমায় অভিনয় করতে চলেছেন সীমা। পরিচালক রাজদীপ পাল ও শর্মিষ্ঠা মাইতির “মন পতঙ্গ” সিনেমায় কাজ করতে করছেন সীমা। এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

সিনেমার শুটিং সম্প্রতি শেষ করলেন সীমা। অত্যাচারের ভয়ে গ্রাম থেকে পালিয়ে আসে এক প্রেমিক ও প্রেমিকা। ফুটপাথে থাকে দুজন। সেখানেই পেট চালাতে তারা দোকান দিয়েছে। প্রেমের ছবি এটি। শুটিংয়ের মাঝেই সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বললেন সীমা।


নায়িকা জানান, কলকাতা তাঁর প্রিয় শহর। তাই এতদিন পর এখানে শুটিং করতে পেরে ভালো লাগছে তাঁর। কলাকুশলীরা বেশ ভালো। ১৩ বছর আগে দেব ও শ্রাবন্তীর “দুজনে” এই বাংলা সিনেমায় কাজ করেন সীমা। আবার বাংলায় কাজ করতে পেরে বেশ খুশি তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button