Entertainment

Smart Didi Nandini: এবার স্মার্ট দিদি নন্দিনী গলা ধাক্কা দিয়ে মারতে মারতে বের করে দিল দোকান থেকে! ভিডিও দেখে আপনিও অবাক হবেন

নন্দিনী নন্দিনী করে আর মাতামাতি নয়। এবার বরং তাঁকে নিয়ে বিরূপ প্রতিক্রিয়া নেটিজেনদের। ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করা নন্দিনী মায়ের অসুস্থতার খবর পেয়ে কলকাতায় ফিরে আসেন।

তারপর সেই মুহূর্তে বাবার ব্যবসাও লসে চলে। সেইসময় ফুটপাতে ভাতের হোটেল খুলে ফেলেন তিনি। ব্যস তারপরই ভাইরাল হয়ে যান।।এতটাই জনপ্রিয় হয়ে যান যে দিদি নম্বর ওয়ানের স্টেজে পৌঁছে যান তিনি।

নিত্যদিন তাঁর দোকানে ফুড ব্লগারদের আনাগোনা লেগেই রয়েছে। তবে সম্প্রতি মদন মিত্রও গিয়েছিলেন তাঁর দোকানে। গিয়ে বেশ বড়সড় অর্ডারও দিয়ে এসেছেন। ৩০০ প্লেট মাংস ভাতের অর্ডারও দিয়ে এসেছেন তিনি।

কিন্তু এসবের মাঝে এবার যেন একটু বেশিই বাড়াবাড়ি হচ্ছে বলে দাবি নেটিজেনদের। সম্প্রতি বেশ কিছু বচসার ভিডিও দেখা গিয়েছে নন্দিনীর ভাতের হোটেলে। এক ইউটিউবার দাবি করেন যে তাঁকে নাকি ভিডিও করতে দেননি নন্দিনী।

অন্যদিকে দেখা যাচ্ছে একজনকে ধরে সিট থেকে তুলে দিচ্ছে নন্দিনী। পরে নন্দিনী জানান, সেই লোকটি মদ্যপ অবস্থায় তাঁর দোকানে আসে। তাঁকে খাবার দিতে নারাজ থাকায় বসতেও বারণ করা হয়। কিন্তু তিনি জোর করে বসে পড়ায় বাকি কাস্টমারদের অসুবিধা হচ্ছিল। তাই নন্দিনী জোর করে তুলে দিয়েছেন।

যদিও এবার নেটিজেনদের নন্দিনীর হোটেল নিয়ে মাতামাতিকে আদিখ্যেতা লাগছে। অনেকেই বলেছেন, ফুটপাতের ভাতের হোটেলে দাম এরকমই হয়, কিছু অসামান্য কাজ করছেন না উনি! আবার অনেকের দাবি, নন্দিনী কি বিনা পয়সায় খাওয়াচ্ছে যে রব উঠছে ওর নামে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button