স্টার জলসার আপনি কী বলেনকে টেক্কা দিতে এবার আসছে নতুন রিয়ালিটি শো খুলে বলুন! সঞ্চালকের ভূমিকায় নচিকেতা, রয়েছে আরও চমক

বিনোদন বলতে আমরা এখন বুঝি শুধুমাত্র টিভি সিরিয়াল।কিন্তু শুধু টিভি সিরিয়ালে তো সকলের মন ভরে না তাই প্রত্যেকটা বাংলা চ্যানেলে আমরা দেখতে পাই বিভিন্ন ধরনের রিয়েলিটি শো। নাচ গানের রিয়েলিটি শোতে আছে সেই সঙ্গে রয়েছে কুকিং কম্পিটিশন।এছাড়াও আরও বিভিন্ন ধরনের কনসেপ্টের রিয়েলিটি শো আনার চেষ্টা করে যাচ্ছে চ্যানেল নির্মাতারা।

মানুষ রিয়ালিটি শো দেখতে বরাবর ভালোবাসে কারণ এতে ছোঁয়া থাকে বাস্তবের। আবার অন্যদিকে নিজেদের প্রতিভা দেখানোর সুযোগ পায় মানুষ আর সেই জন্য রিয়ালিটি শো জিনিসটা সাধারণ মানুষের বরাবর প্রিয়। সারেগামাপা অথবা ডান্স বাংলা ডান্স প্রডিউস করে জি বাংলা রিয়্যালিটি শোতে নিজেদের অলিখিত কর্তৃত্ব স্থাপন করেছে।

যদিও স্টার জলসা ডান্স ডান্স অথবা সুপার সিঙ্গার এনে রিয়েলিটি শো’র বাজার কাঁপাতে চেয়েছিল কিন্তু জি বাংলা সঙ্গে তারা টক্কর দিতে পারেনি। বর্তমানে জি বাংলার দাদাগিরি এবং দিদি নং ওয়ান এর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

কিছুদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো আপনি কী বলেন।সেখানে কোন একটা সামাজিক বিষয় তুলে ধরা হচ্ছে এবং তার পক্ষে ও বিপক্ষে সাধারণ মানুষের মতামত জানতে চাওয়া হচ্ছে। এই শোয়ের সঞ্চালনা করছেন বিখ্যাত নাট্যকার এবং অভিনেতা দেবশংকর হালদার।

এবার এই শো’কে টক্কর দিতে সান বাংলায় আসছে নতুন রিয়ালিটি শো যার নাম খুলে বলুন। সঞ্চালনা করছেন বিখ্যাত গায়ক নচিকেতা। সম্প্রতি সান বাংলার তরফ থেকে এই শো’য়ের একটা প্রোমো দেওয়া হয়। যেখানে দেখানো হয় যে আপনার শহরে এসে আপনার মনের কথা শুনবেন নচিকেতা।

তাই দেরি না করে সান বাংলার এই প্রোমো দেখুন এবং নিজের মনের কথা খুলে বলতে যোগাযোগ করুন নচিকেতার সঙ্গে।‌

Related Articles

Back to top button