লক্ষ্মী কাকিমা সুপারস্টারে বদলে গেল প্রধান নায়িকার মুখ! স্টার জলসার ধারাবাহিকের নায়িকা প্রবেশ করছেন লক্ষ্মী কাকিমায়

এই ধারাবাহিক থেকে ওই ধারাবাহিক প্রায়ই শাফল করেন কলাকুশলীরা।অনেকেই আমরা দেখেছি একইসঙ্গে দুই চ্যানেলে দুই জনপ্রিয় ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে। তবে অনেক সময় অনেকেই পারেন না সামলাতে তাই তাদেরকে কাজ ছেড়ে বিরতি নিতে হয়।

ঠিক এবার যেমনটা হল লক্ষ্মী কাকিমায়। লক্ষ্মী কাকিমা সুপারস্টার থেকে বিদায় নিলেন এই ধারাবাহিকের প্রধান মুখ তার পরিবর্তে দেখা যাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের প্রধান মুখকে।আচমকা পরিবর্তনে যথেষ্ট অবাক হয়েছেন দর্শকরা কিন্তু নতুনকে মেনে নেওয়া ছাড়া আর কোন উপায় নেই তবে পুরনো অভিনেত্রীকে মিস করবেন সকলে।

খুব জানতে ইচ্ছা করছে তো যে কে বদলে যাচ্ছে? অনেকেই ভাবছেন তাহলে কি অপরাজিতা আঢ্য বদলে যাচ্ছেন? তাহলে তো ধারাবাহিকটি আর কেউ দেখবেন না। কারণ ধারাবাহিকের সুপারস্টার তো এই লক্ষ্মী কাকিমা। তাহলে কোন প্রধান মুখের বদল হচ্ছে?

বদলে যাচ্ছে বিনুনি। বিনুনি চরিত্রে যিনি অভিনয় করতেন সেই অভিনেত্রী আর অভিনয় করছেন না। তার বদলে এলেন নবনীতা দত্ত। নবনীতা দত্তকে আমরা আয় তবে সহচরী পলার ভূমিকায় দেখতে পাই। আজকেও পলার এপিসোড আছে সহচরীতে। তিনি আজ থেকে এলেন বিনুনির চরিত্রে অভিনয় করতে।

aay tobe sohochori
আসলে যিনি বিনুনি চরিত্রে অভিনয় করতেন তিনি এখন মন ফাগুনে ঋষির পিসির চরিত্রে অভিনয় করছেন। তাই হয়তো কাজের চাপে তিনি সরে গেছেন তার জায়গায় নবনীতা দত্ত এসেছেন। এখন দেখা যাক যেরকম ভাবে পলা সহচরীকে উত্যক্ত করে সেরকম এই বিনুনি লক্ষ্মী কাকিমাকে কতটা জ্বালাতন করতে পারে। নতুনভাবে দুজনের টক্কর দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Back to top button