Entertainment

Popi-Nabab Nandini: গ্রাম বাংলার স্বাদ নিতে জনপ্রিয় ইউটিউবার পপি’দি’র হাতের ইলিশের তেল ঝাল জমিয়ে খেলো নবাব নন্দিনী! ‘দিদি নং ওয়ানে গিয়ে গিফট নিয়ে এসে জলসার লোকদের ডাকছে’, রেগে লাল জি ভক্তরা

যখন কোন ধারাবাহিক শুরু হয় তখন সংশ্লিষ্ট চ্যানেল এবং প্রযোজনা সংস্থা প্রচুর প্রমোশন করে। বিভিন্ন ভাবে প্রমোশন করা হয়। কখনো সেটা অফলাইন আবার কখনো সেটা অনলাইন। নতুন ধারাবাহিক নবাব নন্দিনীর যেমন ভীষণ অন্যরকম ভাবে প্রমোশন হচ্ছে।

জনপ্রিয় ইউটিউবার পপি বিভিন্ন রকম রান্না বান্না করে দর্শককে দেখান। তিনি একজন গ্রামের গৃহবধু আর গ্রামের সমস্ত টাটকা উপকরণ দিয়েই তিনি উনুনে রান্না করেন। মানুষ সেটাই খুব আগ্রহভরে দেখে। লক্ষাধিক ভিউয়ার্স রয়েছে এই চ্যানেলের। এর আগে খুকুমণি হোম ডেলিভারির খুকুমণি এসে রান্না করেছিল পপির সঙ্গে, এবার আসলো নবাব নন্দিনী।

নবাব নন্দিনী দুজনে এসেছে পপির কিচেনে এবং তাদেরকে পপি কুমড়ো শাকের ঘন্ট এবং কাঁচা ইলিশের তেল ঝাল রান্না করে খাওয়ালো। ফেসবুকে সেই ভিডিও একদিনেই ৫০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। তাহলে বুঝতে পারছেন কতটা ভাইরাল হয়েছে।

এমনিতেই নবাব কে সকলে খুব ভালোবাসে কারণ রেজওয়ান রাব্বানী শেখ আজকের অভিনেতা নয়।একের পর এক ধারাবাহিক করে যাচ্ছেন কিন্তু বয়স আর তার বাড়ছে না অন্যদিকে নন্দিনীর সঙ্গে তার জুটিটা বেশ ভালো লাগছে দর্শকদের। গল্পটাও বেশ মিষ্টি ভাবে এগোচ্ছে। ‌ এইটুকু বলা যায় যে এই ভিডিওটি দেখলে আপনার ভালই লাগবে।

তবে জি বাংলার ভক্তরা এবার একটু রেগে গেছে। তারা বলছেন যে পপি দিদি নং ওয়ানে এসেছিল, সেখান থেকে প্রচুর গিফট নিয়ে বাড়ি গেছে আর যখন সেলিব্রিটি ডাকতে হচ্ছে তখন জলসার নায়ক নায়িকাদের ডাকছে কেন? জগদ্ধাত্রীকে নিয়ে শুট করতে পারল না? তবে একটা কথা আপনাদেরকে জানিয়ে রাখি। পপি নিজে কাউকে ডাকেনি, সেটা সম্ভব নয়।

দিদি নং ওয়ানের পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল আর স্বাভাবিকভাবেই তিনি না করবেন না। আবার অন্যদিকে খুকুমণি হোম ডেলিভারি টিম এবং নবাব নন্দিনী টীম তার সঙ্গে যোগাযোগ করেছিল কোলাবোরেট করবে বলে। সেখানেও তো না বলার কোন প্রশ্ন নেই। তাই পপিকে দোষ দেওয়ার কোনো মানে হয় না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button