Entertainment

Nabab Nandini: নবাবের দেওয়া ভাত কাপড়ের থালা নাকি কমলিকার দেওয়া চাকরির কনফার্মেশন লেটার, কোনটা বেছে নেবে নন্দিনী? টানটান উত্তেজনাময় পর্ব নবাব নন্দিনীতে

স্টার জলসার শুরু হয়েছে নবাব নন্দিনী ২-৩ সপ্তাহ হয়ে গেল আর এর মধ্যেই কিন্তু ভালো জমিয়ে ফেলেছে ধারাবাহিক। মানুষ এই ধারাবাহিককে পছন্দ করতে শুরু করে দিয়েছে। আর হয়তো দুই তিন সপ্তাহ পর পিলুকে ছাপিয়ে যাবে নবাব নন্দিনী। নিরপেক্ষভাবে বিচার করতে গেলে পিলুর গল্পের থেকে অনেক বেশি ভালো গল্প দেখানো হচ্ছে নবাব নন্দিনীতে।

আমরা ইতিমধ্যে দেখতে পেয়েছি কোন পরিস্থিতিতে বাধ্য হয়ে নবাব নন্দিনীকে বিয়ে করেছে।বিয়েটা খুব তাড়াতাড়ি দেখানো হয়ে গেছে ঠিকই কিন্তু তার পরের গল্প মনে হচ্ছে খুব ইন্টারেস্টিং হবে তার কারণ গীতবিতানে এসেই খেল দেখাতে শুরু করে দিয়েছে নন্দিনী। ইতিমধ্যেই আমরা দেখতে পেয়েছি নবাব নন্দিনীর মা বোন ভাইকে নিয়ে এসেছে তার কারণ না খেতে পেয়ে তারা মারা যাচ্ছিলেন। নবাবের কর্তব্য জ্ঞান কিন্তু ঠিকই আছে শুধু নন্দিনীর সঙ্গে বনাবনি হয় না। বাড়ির সকলেই খুব ভালোবাসে নন্দিনীকে বিশেষ করে তার শাশুড়ি নন্দিনীকে লক্ষ্মী বলে গণ্য করেন।

আর সামনেই দেখানো হবে আরেকটা টানটান এপিসোড। কারণ হলো ভাত কাপড়ের অনুষ্ঠান। হঠাৎ করে কমলিকা একটু নরম হয়ে গেছে যদিও সেটা নিশ্চয়ই প্ল্যান করা। সেবার একটা শাড়ি গয়নার থালা নিয়ে এসে নবাব কে বলবে যে নিয়ম রক্ষার জন্য ওটা দিতে আর নন্দিনীকে দেবে চাকরির কনফার্মেশন লেটার।

অন্যদিকে নবাব বলবে বিয়ে যখন করেছি ভাত কাপড়ের দায়িত্ব আমি নেব। সেই নিয়ে আসবে ভাত কাপড়ের থালা আর সংকটে পড়বে নন্দিনী।

সে কোনটা বাছবে সেইটা নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা।তবে নন্দিনী বুদ্ধি রাখে আর সেই জন্য অনেকে মনে করছেন যে সে এক হাত দিয়ে কনফার্মেশন টা লেটারটা নেবে আর এক হাত দিয়ে নবাবের দেওয়া ভাত কাপড়ের থালা।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button