Entertainment

কলকাতা এয়ারপোর্টে এয়ার হোস্টেসদের সঙ্গে জমিয়ে টাপা টিনি নাচলেন মনামী! ভিডিও ভাইরাল মুহূর্তেই

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা তারপরই আমরা পর্দাই আবার দেখতে পাবো সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তের জাদু।তারা দুজনেই আজকে আমাদের মধ্যে আর নেই কিন্তু তাদের অভিনীত একসঙ্গে শেষ ছবি বেলা শুরু আসতে চলেছে আগামী শুক্রবার। কয়েক বছর আগে বেলাশেষে যে ক্রেজ তৈরি করেছিল পাগলামো আবার এই সিনেমা তৈরি করতে পারে কিনা সেটাই দেখার।

যারা বেলাশেষে সিনেমা কে ছিলেন তারাই এই সিনেমাতে রয়েছেন কারণ এই সিনেমাটি বেলাশেষের প্রিকুয়েল। অনিন্দ্য চট্টোপাধ্যায় মনামী ঘোষ খরাজ মুখার্জি অপরাজিতা আঢ্য শংকর চক্রবর্তী ইন্দ্রানী দত্ত এরা সকলেই রয়েছেন এই সিনেমায়।পুরোপুরি পারিবারিক গল্প বলবে সিনেমা তবে এখনো পর্যন্ত ঠিক কী নিয়ে সিনেমাটি সেটা কিন্তু এখনো প্রকাশ্যে আসেনি।

কিন্তু এর মধ্যে সিনেমার গান ইনি ইনি বিনি টাপা টিনি ভীষণ ভাবে হিট করেছে। এই গানে রিল ভিডিও বানাননি এরকম খুব কম মানুষ রয়েছে।সিনেমার কলাকুশলীরা তো এই গানের নাচ করছেন সব জায়গায় সেইসঙ্গে সাধারণ মানুষের মধ্যেও এই গানটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

এবার মনামী ঘোষকে দেখা গেল কলকাতা এয়ারপোর্টে এই নাচটা করতে। মনামীর বয়স 36 বছর কিন্তু তাকে দেখলে সেটা কি মনে হয়? কলকাতা এয়ারপোর্টের স্পাইসজেট এর এয়ার হোস্টেস এর সঙ্গে তিনি নাচ করলেন এই গানে। এয়ারপোর্টে উপস্থিত সকলেই তখন তাদের দিকে তাকিয়ে রয়েছেন।মনামী তো নাচ ভীষণ ভালো করেন সেটা তো আমরা জানি। সেইসঙ্গে এয়ার হোস্টেসরাও কিন্তু ভীষণ সুন্দর নাচলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button