Entertainment

Independence Day: হই হই করে স্বাধীনতা দিবস পালন করবে মিতুল মিঠাই! একজন বানাবে তেরঙ্গা মিষ্টি, আরেকজন আসন্ন জন্মাষ্টমী উপলক্ষ্যে গোপাল ঠাকুর! নতুন ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা

আজ রবিবার ছুটির দিন বাঙালির মনে এমনি আনন্দ তার উপর আগামীকাল ভারতের স্বাধীনতা দিবস। তাও আবার ৭৫ বছরের। তাই মানুষের মনে যেন ডবল আনন্দ। আজকে বিকালের মানুষ তো শপিং করতে যাবেই। আবার কালকেও কলকাতায় থিকথিকে ভিড় হবে পুজো শপিং করার জন্য।

বিনোদন জগতেও লেগেছে স্বাধীনতা দিবসের ছোঁয়া। সবকিছু উপলক্ষ্যে স্পেশাল এপিসোড পালন করা হয় আর স্বাধীনতা দিবস উপলক্ষ্যে করা হবে না সেটা কি হয়? আসন্ন জন্মাষ্টমী উপলক্ষ্যে ধীরে ধীরে নতুন প্রমো দিতে শুরু করেছে জি বাংলা আর স্টার জলসার ধারাবাহিক গুলো।

আর তার মাঝেই জি বাংলা দিল একটা বিজ্ঞাপন ভিডিও যেটাকে খানিকটা প্রমোশনাল ভিডিও-ও বলা যেতে পারে। আসন্ন স্বাধীনতা দিবস এবং জন্মাষ্টমী উপলক্ষ্যে উদযাপনের আনন্দে মেতে উঠবে মিতুল আর মিঠাই। মিঠাইয়ের পরনে কমলা শাড়ি আর মিতুলের পরনে সবুজ শাড়ি তাই দুজনকে যখন পরপর দেখানো হচ্ছিল পুরো তিরঙ্গা লাগছিল।

মিতুল মাটি দিয়ে কৃষ্ণ ঠাকুর গড়েছে আর মিঠাই কমলা সাদা সবুজ রঙের মিষ্টি বানিয়েছে। স্বাধীনতা দিবস এবং জন্মাষ্টমী উপলক্ষ্যে মিলিতভাবে একটি প্রমোশনাল ভিডিও বানিয়েছে জি বাংলা যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সকলে জি বাংলার এই প্রোমো দেখে খুব খুশি হয়েছে। বেশ অন্য রকমের লাগছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button