Entertainment

মিঠাইয়ের চরিত্রে আসছে নতুন চমক, অভিনয় করবেন দেবোত্তমা সাহা! সরতে হচ্ছে সৌমিতৃষাকে?

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। কিছুদিন আগেই এই সিরিয়াল সম্প্রচারের এক বছর পূর্তি হয়েছে। সুখে-দুখে মিষ্টি মুখে দেখতে দেখতে কেটে গেছে অনেকগুলো মাস। জনাইয়ের এক গ্রামের মেয়ের মিষ্টি নিয়ে কলকাতায় বিক্রি করতে আসত সেখান থেকেই ভাগ্যের ফেরে সে আজ কলকাতায় বড় মিষ্টির দোকানের পরিবার মোদক পরিবারের বউ।মিঠাই এর ইসটুপিড কাণ্ডকারখানা সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে অল্প কয়েকদিনের মধ্যেই।

গতকাল ছিল মিঠাইরানীর জন্মদিন। জি বাংলার তরফ থেকে হইহই করে সৌমির জন্মদিন সেলিব্রেট করা হয়। ভক্তদের অগণিত শুভেচ্ছায় কালকে ভেসে গিয়েছিলেন সৌমি। এবার কালকেই দেখানো হয়েছে সিরিয়ালকে এক ধাক্কায় ৪০ বছর এগিয়ে দেওয়া হবে। যেখানে মিঠাই এবং উচ্ছেবাবুকে দেখা যাবে বয়স্ক রূপে। কালকে সেই ছবি দেখেই মোটামুটি শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

আর এর মধ্যেই আবার দেখা যাচ্ছে মিঠাই কে সরিয়ে তার চরিত্রে অভিনয় করতে চলেছেন অন্য আরেক অভিনেত্রী দেবোত্তমা সাহা। এটা সত্যি নাকি? সত্যিই সৌমিকে পাল্টে অন্য অভিনেত্রী নিয়ে আসছে জি বাংলা? সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে ধারাবাহিকের নতুন প্রোমো! ব্যাপারটা কী?

আসলে এবার মিঠাই উড়িয়া ভাষার পর হিন্দিতেও আসতে চলেছে। জিটিভিতে আগামী চৌদ্দই মার্চ থেকে শুরু হতে চলেছে মিঠাই এর সম্প্রচার। যেখানে মিঠাই এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দেবোত্তমা সাহাকে। ইতিমধ্যে এই সিরিয়ালের প্রোমো সম্প্রচারিত হতে শুরু হয়েছে।

এই প্রোমো ঘিরেই এখন সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়েছে।প্রথমে সকলেই ভেবেছিলেন মিঠাই কে বোধহয় বদলে দেওয়া হচ্ছে তারপরে ভক্তদের প্রাণে নিঃশ্বাস আছে এটা জানতে পারার পর যে মিঠাই এবার হিন্দিতে শুরু হতে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button