Bangla SerialEntertainment

তেল মশলা দিয়ে খেতে পারে না উচ্ছে বাবু, রান্না করতে এলো মিঠাই! উচ্ছেবাবু আর মিঠাই দুজনে মিলে করবে রান্না,ভাইরাল ছবি

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হয়ে উঠেছে মিঠাই। মিঠাই এবং সিদ্ধার্থর জুটি আর কেমিস্ট্রি বেশ মনে ধরে গিয়েছে দর্শকদের। অনেকদিন ধরে পরপর রেটিং তালিকায় শীর্ষস্থানে রয়েছে এই ধারাবাহিক। তবে বেশ কিছুদিন ধরে ধারাবাহিকের নতুন পর্বের জন্য কোনও প্রোমো প্রকাশ পাচ্ছে না। তাই মন খারাপ দর্শকদের।

বর্তমানে দেখা গেছে মনোহরা পরিবার দুইভাগে ভাগ হয়ে গেছে। ছেলেরা একদিকে এবং মেয়েরা আরেকদিকে। ছেলেরা একতলায় এবং মেয়েরা দোতলায় থাকছে। তবে এখানে পিংকিজি আর তার শাশুড়িকে দেখতে পাওয়া যাচ্ছে না।

যাই হোক, মেয়েরা নিজেদের রান্না করা খাবার দিয়ে উপরে চলে যায় এবং ছেলেদের জন্য কিছু থাকে না বেঁচে। তাই ছেলেরা ঠিক করেছে তারা বাইরে থেকে খাবার অর্ডার দেবে এবং মজা করবে।

সেটা শুনে সিডের মুখ কাচুমাচু হয়ে গেছে। কারন সে তেল-মশলা দেওয়া খাবার খেতে পারে না। মিঠাই এটা খুব ভালো মতো জানে।

স্বামীকে উদ্ধার করতে এসে নীচে নেমে এসেছে রান্নাঘরে। সঙ্গে সঙ্গে ছুটে গিয়েছে তার উচ্ছে বাবু। দুজন একসঙ্গে রান্না করছে। কিন্তু এর মাঝেই এসে বাধা হয়ে দাঁড়াবে তোর্সা। দুজনকে ধরে ফেলবে হাতেনাতে।

একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস মিঠাই এবং সিডের হাত ধরে কিছু নির্দেশ দিচ্ছেন। ব্যাকগ্রাউন্ড দেখে বোঝা যাচ্ছে সেটা রান্নাঘর। অথর এখান থেকে দর্শক অনুমান করেছে যে এবার দুজন মিলে একসঙ্গে রান্না করতে যাবে সিদ্ধার্থের জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button