Khelnabari Vs Mithai: অবিশ্বাস্য TRP তালিকা! খেলনাবাড়ি আছে অথচ সেরা পাঁচ থেকেই ছিটকে বেরিয়ে গেল মিঠাই! “সিধাই” ম্যাজিক কি শেষ তাহলে? যন্ত্রণায় ছটফট করছে ভক্তরা

খবরটা সত্যি চমকে যাওয়ার মত। শিরোনাম পড়ে অনেকেই রীতিমতো চমকে উঠেছেন। হ্যাঁ, এই সপ্তাহে এমনটাই ঘটেছে। বলা যায় বাংলা সিরিয়ালের ক্ষেত্রে একেবারে ওলট-পালট করা দিন। এটা একেবারে অবিশ্বাস্য কিন্তু মেনে নিতেই হবে দর্শকদের।

প্রায় দেড় বছর ধরে চলছে মিঠাই। সিধাই জাদুতে যেখানে অধিকাংশ বাংলা সিরিয়াল প্রেমী দর্শকরা কাবু ঠিক সেই সময়েই এমন মন খারাপ করা খবর এলো। দেড় বছর ধরে এক চলা একটা সিরিয়াল নতুন শুরু হওয়া একটা সিরিয়ালের কাছে মার খেয়ে গেল। মিঠাই আর উচ্ছে বাবুর অসংখ্য ভক্ত ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। শুধু টেলিভিশনের পর্দায় নয় তার বাইরে সোশ্যাল মিডিয়াতেও তাদের অজস্র ফ্যান পেজ রয়েছে যেখানে প্রতিদিন হাজার হাজার ভক্ত এই জুটির গুণগান গাইছে।

May be a close-up of 2 people, beard and text

কিন্তু হঠাৎ করে এমনটা সম্ভব হল কী করে? মিঠাই যেখানে একটা সময় লাগাতার টিআরপি তালিকায় সব থেকে উপরে থাকতো সেখানে এই প্রথমবার হয়তো এই সপ্তাহের তালিকায় বাদ গেল এই নাম। সেরা পাঁচে নেই মিঠাই রানী। সেরার সেরা হয়ে ওঠা তো দূরের কথা এমনকি পাঁচ নম্বর স্থানেও নিজেকে ধরে রাখতে পারল না এই সিরিয়াল।

সব থেকে উপরে রয়েছে নতুন শুরু হওয়া সিরিয়াল গৌরী এলো। তারপরেই রয়েছে জগদ্ধাত্রী, ধুলোকনা, গাঁটছড়া এবং খেলনাবাড়ি। হ্যাঁ, এসব কটি ধারাবাহিক একেবারে নতুন শুরু হয়েছে যার মধ্যে ধুলোকোনা এবং গাঁটছড়া অনেকটাই পুরনো। এর থেকে স্পষ্ট পুরনোদের জাদু এবার আস্তে আস্তে শেষ হচ্ছে এবং নতুনদের প্রতি বেশি ঝুঁকছে দর্শকরা।

Bengali Serial TRP: অবিশ্বাস্য! 'গাঁটছড়া', 'ধুলোকণা' নয়, টিআরপি তালিকায় এই প্রথম এক নম্বরে এই ধারাবাহিক - TV9 Bangla News
কিন্তু তাই বলে মিঠাই একেবারেই পাতা দেওয়ার যোগ্য থাকলো না? এই বিষয়টা রীতিমত ভয় ধরিয়ে দিয়েছে ভক্তদের মধ্যে। তার কারণ বিগত বেশ কিছু মাসে আমরা দেখেছি যে ধারাবাহিকগুলি ক্রমাগত খারাপ ফলাফল করছে তাদের একেবারে ছেঁটে বিদায় দিয়ে দেওয়া হচ্ছে। “সিধাই” ম্যাজিক কি শেষ হচ্ছে তাহলে?

Watch Khelna Bari TV Serial Spoiler of 8th October 2022 Online on ZEE5
এর মধ্যে এই গুজব ছড়িয়ে গিয়েছিল যে মিঠাই খুব তাড়াতাড়ি শেষ করে দেওয়া হবে। তার আগেও মাঝখানে এমন কিছু সপ্তাহ গেছে যেখানে মিঠাই নিজেকে ভালো জায়গায় ধরে রাখতে পারেনি। আর আজকের এই ফলাফল নিরাশ করেছে ভক্তদের। তাহলে কি এবার মিঠাই ভক্তদের কপালে শনি নাচছে?

Back to top button