Connect with us

Entertainment

Video: মিঠাইকে পেছন থেকে টেনে ধরে মাথায় ফুল গুঁজে দিল সিদ্ধার্থ! হু হু করে ভাইরাল ভিডিও

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। দেখতে দেখতে ছয় মাস হতে চলল মিঠাই টিআরপি রেটিংয়ে শীর্ষস্থান দখল করে রেখেছে। মিঠাই রানীর আজব কান্ড কারখানা দেখে সকলের মন খুব হেপ্পি হয়ে যায়। তবে এখন সিরিয়ালের প্রোমোতে যা দেখা যাচ্ছে তা দেখে আহ্লাদে আটখানা মিঠাই ভক্তরা।

বর্তমানে মোদক পরিবারে চলছে পিকনিক পর্ব। মিঠাই এখন ঠিকঠাক আছে, গুলি খেলেও সে এখন সুস্থ হয়ে উঠেছে। মিঠাই পরিবারের সদস্যরা এখন বনভজন করতে পারত। আড্ডা হইহুল্লোড় করে ভালই আছে মিঠাই পরিবার।

ধারাবাহিকের একটি সিনে দেখা যাবে বিশেষ দৃশ্য। যেখানে সিদ্ধার্থের বাবা সমরেশ কে মাটন রান্না করতে সাহায্য করবে মিঠাই। যা দেখতে পেয়ে দাদুকে ডাকবে সিদ্ধার্থ। এরপর দাদা এসে সেই মাটন টেস্ট করে বিশাল প্রশংসা করবে মিঠাই এর। এরপরে পরিবারের সদস্যরা মাংস-ভাত পরিবেশন করবে বাড়ির মহিলাদের। সেখানে মিঠাইকে মাংস সার্ভ করবে সিড আর লজ্জায় লাল হয়ে যাবে মিঠাই।

তবে এরপরে ঘটবে আসল মজা।মিঠাই রানী কিছু ফুল জোগাড় করে বলছে, যাই পিসিকে বলি ফুলগুলো মাথায় গুঁজে দিতে‌। বলে পিসির কাছে যেতে যাবে সেইসময় মিঠাইকে পেছন থেকে টেনে ধরে সিড‌। তারপরে মিঠাইকে নিজের হাতে মাথায় ফুল গুঁজে দিল সিড। তাতে যে মিঠাই রানীর খুশির অন্ত নেই একথা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending