Entertainment

আবার বড় সুখবর মিঠাই ভক্তদের জন্য, এবার সর্বভারতীয় ভাবে সেরা হল মিঠাই!জানুন বিস্তারিত সুখবর

গত দুই সপ্তাহ ধরে মিঠাই ভক্তদের মনে আনন্দের শেষ নেই। তার কারণ মিঠাই আবার ফিরে পেয়েছে নিজের পুরনো প্রথম স্থান। এছাড়াও মনোহরাতে নিত্যনতুন চলছে মজার মজার কান্ড এবং দর্শকরাও রোজ সিধাই মোমেন্ট দেখতে পাচ্ছেন।তাই দর্শকদের খুশির অন্ত নেই। এর মধ্যেই তাদের জন্য রইল নতুন সুখবর।

কথায় বলে যার খারাপ সময় যায় তার ভালো সময়ও আসে।মাঝে প্রথম স্থান হারিয়ে ফেলেছিল মিঠাই সেইসঙ্গে সিদ্ধার্থের জায়গায় রিকি দ্য রকস্টার হিসেবে আদৃতের আগমন ভালোভাবে নেয়নি দর্শক টিআরপি রেটিংয়ের শীর্ষস্থান থেকে ছিটকে গিয়েছিল মিঠাই।ঘরে বাইরে সব জায়গায় সমালোচনার শিকার হচ্ছিল এই ধারাবাহিক কিন্তু নিজের গৌরব আবার ফিরে পেয়েছে সে। অনেকদিন পর মিঠাই টিমের জন্য ধারাবাহিকভাবে ভালো খবর আসছে।

বাস্তবে মোদক পরিবারের জন্য বইছে খুশির হাওয়া তার কারণ নতুন রেকর্ড গড়লো মিঠাই। আবার তাকে তালিকায় সবার আগে দেখা যাচ্ছে। যারা নিয়মিত মিঠাই ধারাবাহিক সম্পর্কে খবর রাখেন তারা এতক্ষণে বুঝে গেছেন কীসের কথা বলা হচ্ছে। প্রতি মাসের মতো এই মাসেও বাংলা ভাষায় কোন কোন ভারতীয় ধারাবাহিকেরচরিত্রগুলো সবথেকে বেশি জনপ্রিয় তার একটি তালিকা বার করেছে অরম্যাক্স মিডিয়া।

ফলাফলটি অবশ্য আগের মাসের কিন্তু তালিকাটি বের হয়েছে জুন মাসে।সেখানে ফের ভারতীয় বাংলা ধারাবাহিকের মূল চরিত্রের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় চরিত্র হিসেবে নির্বাচিত হলো মিঠাই। এই নিয়ে টানা ১৩ মাস সে এই খেতাব পেল।অর্থাৎ বলা যায় যবে থেকে মিঠাই এর সম্প্রচার শুরু হয়েছে তবে থেকেই মিঠাই এই খেতাব পেয়ে যাচ্ছে।

স্বাভাবিকভাবেই এই খবর পেয়ে ভীষণ উচ্ছ্বসিত মিঠাই এর ভক্তরা‌‌।তাদের মতে মিঠাই এতটাই জনপ্রিয়তার যোগ্য তার কারণ সিরিয়ালে একই ট্র্যাক বেশি দিন টানা হয় না এবং পরিবারের সঙ্গে বসে দেখা যায়। এখানে যেমন হাসি মজা আছে সেরকম টানটান রহস্যও আছে। এছাড়াও নিত্যনতুন চরিত্রের আগমনে আর প্রস্থানে মিঠাই ধারাবাহিক অনন্য হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ormax Media (@ormaxmedia)


এই তালিকায় দ্বিতীয় স্থান লাভ করেছে গাঁটছড়ার খড়ি। তৃতীয় স্থান লাভ করেছে আয় তবে সহচরীর সহচরী।আশ্চর্যজনকভাবে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও চতুর্থ স্থান লাভ করেছে খুকুমণি হোম ডেলিভারির খুকুমণি। আর এই প্রথমবার সেরা পাঁচের মধ্যে প্রবেশ ঘটলো মন ফাগুনের পিহুর। সে পেয়েছে পঞ্চম স্থান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button