সূর্যর হাতে খুন মিশকা! দেবীপক্ষের আগেই সূর্যকে নির্দোষ প্রমাণের চ্যালেঞ্জ দীপার! দুর্ধর্ষ প্রোমো

মিশকা প্রেগনেন্ট এবং তার সন্তানের বাবা সূর্য। এটা প্রমাণিত হওয়ার পরেই নিজের বেস্ট ফ্রেন্ডকে খুন করতে গেল সূর্য।

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) ধামাকাদার পর্ব চলছে। সম্প্রতি সূর্য (Surjyo) ও দীপার (Deepa) মিল হয়েছে। দুজনেই আবার তাদের সন্তানদের সাথে নিয়ে নতুন জীবন যাপন করতে শুরু করেছে। মিশকা (Mishka) যদিও এই মিল একেবারেই সহ্য করতে পারছে না। এতদিন ভুল রিপোর্ট দেখিয়ে সূর্যকে দীপার থেকে দূরে রেখেছিল। কিন্তু এবার সূর্যের সামনে এসেছে সকল সত্যি।

মিশকা দাবি করে, সূর্যের সন্তান তার পেটে। যদিও এটা বৈধ ভাবে নয়। সাইন্সের সাহায্য ও সূর্যের স্পার্ম নিয়ে এই ঘটনা ঘটিয়েছে মিশকা। মিশকা চায় কোনওভাবে দীপা এবার সূর্যকে ভুল বুঝে দূরে চলে যাক। যদিও দীপা প্রথম থেকেই মিশকাকে ভালো করে চিনত। সে জানে মিশকা তাদের আলাদা করার জন্য সব করতে পারে।

দীপা আগেই সকলের কাছে প্রমান করে যে মিশকা তার নিজের জন্য সবকিছু শেষ করার তালে ছিল। তবে প্রেগনেন্সির ব্যাপারে মিশকার কনফিডেন্স দেখে দীপার আগে থেকেই সন্দেহ হয়। দীপা বুঝতে পারে না, কেন মিশকা বারংবার সূর্যকে ডিএনএ টেস্ট করানোর জন্য ফোর্স করছে। যদি সূর্য ঠিক হয় তাহলে মিশকাই ফেঁসে যাবে।

দীপার সন্দেহ হয় যে মিশকা এর পেছনে কোনও বড় প্ল্যান করেছে। আমরা আগেই জেনেছি, মিশকার সব সত্যি সামনে আনার জন্য দীপাও প্ল্যান করতে শুরু করে দিয়েছে। তবে দীপার সূর্যের উপর রয়েছে অগাধ বিশ্বাস। এরমাঝেই সামনে এল এক দুর্ধর্ষ প্রোমো। দেখা যাচ্ছে, সূর্য জেনে গিয়েছে মিশকাই সবকিছুর জন্য দায়ী।

সূর্য ও দীপাকে আলাদা করার জন্য মিশকা এই প্ল্যান করেছে। আর তাই রেগে মিশকার বাড়ি গিয়ে মিশকার মাথায় বন্দুক ধরে। তারপরই দেখা যায় সূর্য জেলে। মিশকাকে খুন করার জন্যই হয়তো তাকে জেলে নিয়ে এসেছে। দীপা সূর্যের কাছে ছুটে যায়। সূর্য বলে, সে এই কাজ করেনি। এরপরই দীপা সূর্যকে কথা দেয়, দেবী পক্ষের আগেই সূর্যকে নির্দোষ প্রমান করবে দীপা। এবার গল্পে কি হতে চলেছে, তাই দেখার অপেক্ষায় সকলে।

Back to top button