Entertainment

Mir Afsar Ali: দার্জিলিঙের দারোগা হলে কী হবে! সকাল সকাল স্যুট-বুট পরে বাজারের থলে নিয়ে পাহাড়ের রবিবারের বাজারে চললেন মীর! ভাইরাল ভিডিও

কাউকে স্যুট-বুট আর টাই পরে বাজার যেতে দেখেছেন? আমজনতার কাছে এটা কল্পনাতীত, বলা যায় অনেকাংশে হাস্যকর। কিন্তু এটা না জানলে আপনি আজকালকার ফ্যাশন সম্পর্কে কিসসু জানেন না।

ঘাবড়ে গেলেন তো? কেনো এয়ারপোর্ট লুক, রেড কার্পেট লুক যদি আজকের ফ্যাশনে থাকে তাহলে বাজার যাওয়ার লুক কেনো নয়? ব্যাকডেটেড বাঙালিকে এবার নতুন স্টাইল শেখালেন মীর আফসার আলি মানে আম বাঙালির সকালম্যান।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

কয়েক ঘন্টা আগে একটি নতুন ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় যা হু হু করে ভাইরাল হয়ে গেছে। আসলে মীর রেডিও মির্চি ত্যাগ করার পর থেকেই সবার নজর তাঁর উপরে। তার কারণ সবাই জানতে চায় এবার কোন পদক্ষেপ নিতে চলেছেন এই বিখ্যাত অভিনেতা, সঞ্চালক, কমেডিয়ান, উপস্থাপক।

কিন্তু তাই বলে একদম সকাল সকাল যে এই পদক্ষেপ নিয়ে নেবেন তিনি এটা কেউ কল্পনাও করতে পারেনি। স্যুট-বুট আর টাই পরে এক্কেবারে সাহেব সেজে তৈরি হয়ে গিয়েছেন জিয়াগঞ্জের এই সাধারণ ছেলেটি। তবে উদ্দেশ্য অফিস যাওয়া নয়, বাজার যাওয়া। হ্যাঁ, এমনটাই তো লিখলেন মীর নিজেই।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

“কই গো… বাজারের থলেটা দাও।
দেরী হয়ে যাচ্ছে, এরপর আর কিচ্ছু পাবো না।” এমনটা লিখে সোশ্যাল মিডিয়ায় নিজের এই ছবিটি পোস্ট করেছেন মীর। আর তা দেখে রীতিমত হামলে পড়েছে বাঙালিরা।

একেকজনের একেক ধরনের কমেন্ট। কেউ বলছে একটু দেরি করে যান সস্তায় বাজার পাবেন। কি বলছে এরকম ড্রেস পরে বাজার যাওয়ার পার্সোনালিটি আপনারই আছে। আবার আরেকজন জমিয়ে লিখেছেন যে সকালম্যান থেকে হয়ে উঠলেন বাজার ম্যান। রবিবারে জমিয়ে বাজার করতে বাঙালির দলে নাম লেখালেন সকালম্যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button