Entertainment

Mir Afsar Ali: জেল থেকে ছাড়া পেয়েই মদের গ্লাস নিয়ে হুলিয়ে পুল পার্টি! মীরের রূপ দেখে অবাক ভক্তরা!

মীর আফসার আলি। তিনি সোশ্যাল মিডিয়ায় পরিচিত সকালম্যান বা মির্চিম্যান হিসেবেই। হাজার হাজার অনুরাগী রয়েছে এই অভিনেতা এবং হাস্যকৌতুক শিল্পীর। মাঝে মাঝে নিজের বিভিন্ন কীর্তিতে সোশ্যাল মিডিয়ার মানুষকে হাসিয়ে দেন মীর।

মানুষকে হাসানোর ক্ষমতা খুব কম মানুষের থাকে। মীর এমনই এক স্বতঃস্ফূর্ত মানুষ যাঁর কীর্তিতে মানুষ না হেসে থাকতে পারে না। তবুও মাঝে মাঝে তিনি এমন কিছু কাণ্ড করে বসেন যাতে অবাক হতে হয়।

সম্প্রতি অভিনেতাকে দেখা গিয়েছিল দুই পুলিশকর্মীর মাঝে কান ধরে দাঁড়িয়ে থাকতে। দুই মহিলা পুলিশকর্মীর মাঝে দাঁড়িয়ে তিনি। এই রূপ দেখে ভয় পেয়ে গিয়েছিল দর্শকরা। সকলেই ভেবে নিয়েছিল তাহলে হয়তো গ্রেফতার করা হয়েছে মীরকে।

যদিও পরে আসল বিষয়টা জানা যায়। মীর অসম সালা গানের জন্য একটি ফ্ল্যাশ মবের আয়োজন করতে চান। তার জন্য এই ধরনের পোস্ট দিয়েছিলেন মানুষের দৃষ্টি আকর্ষণ করতে।

যদিও তারপর কিছুটা সময় কেটে গিয়েছে এবং আবার একটি নতুন পোস্ট দিয়েছেন তিনি। তাতে আবার দেখা গেল সুইমিং পুলের মাঝে হাতে বিয়ারের গ্লাস নিয়ে পার্টি করছেন তিনি। সঙ্গে রয়েছেন তিন বন্ধু। একেবারে ছুটির আমেজে রয়েছেন তিনজনেই।

ছবির ক্যাপশনে মীর যেটা লিখেছেন সেটা থেকে স্পষ্ট ফুডকা অনুষ্ঠানের বন্ধুদের সঙ্গে তিনি এই পার্টি করছেন। চেরাপুঞ্জিতে সময় কাটাতে গিয়েছেন চারজনে। প্রত্যেকের হাতে একটা করে বিয়ারের বোতল। বহু মানুষ ছুটির শুভেচ্ছা বার্তা জানিয়েছেন মীরকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button