Entertainment

শিবরাত্রিতে শিব সেজে অদ্ভুত ক্যাপশন দিয়ে পোস্ট করলেন মীর! ‘হিন্দু ধর্মকে টার্গেট কেন?’, সকালম্যানের বিরুদ্ধে ক্ষুব্ধ নেটিজেনরা

আজ মহা শিবরাত্রি। সকাল থেকে নির্জলা উপবাস করে শিব ঠাকুরের মাথায় জল ঢালছেন মহিলারা। টলিউড তারকারাও মহা শিবরাত্রি পালন করা থেকে বিরত থাকেন নি। কিছুক্ষণ আগেই টলি তারকা শ্রুতি দাস শিবরাত্রি পালনের ছবি দিয়েছেন।শিবরাত্রি টা মহিলারা নিজের মনের মানুষের উদ্দেশ্যে ভালোবেসেই করে থাকেন।

তবে এবার বিখ্যাত কমেডিয়ান মীর আফসার আলি শিবরাত্রির সকালে যে পোস্টটি করেছেন তা নেটিজেনরা ঠিক ভাল চোখে দেখলেন না। অনেক বছর আগে মীরাক্কেলে মীর শিব সেজেছিলেন।সেই ছবি আজকের দিনে পোস্ট করে তিনি হ্যাশট্যাগ দিয়েছেন শিবরাত্রি,ভোলে বাবা ইত্যাদি।

কিন্তু সঙ্গে যে ক্যাপশনটি দিয়েছেন তা দেখে অনেকেই রেগে গেছেন। তিনি লিখেছেন যে যখন রুপিয়ার জন্য বহুরূপিয়া সাজতে হয়। অর্থাৎ টাকার জন্য তাকে একটা সময়ে শিব সাজতে হয়েছিল মীরাক্কেলের সেটে। এরকমটাই তিনি বলেছেন নিজের ছবির ক্যাপশনে।

যা দেখে বেশ কিছু নেটিজেন ক্ষুব্ধ হয়েছেন। তাদের বক্তব্য নিয়ে সব সময় হিন্দু দেব-দেবীদের নিয়ে মশকরা করে থাকেন।আজ যেমন তিনি শিবরাত্রির দিনে শিব কে নিয়ে মশকরা করলেন সেরকম দুর্গাষ্টমীর দিনেও তিনি মশকরা করেছিলেন। সব থেকে বড় কথা হল মীর সব সময় হিন্দু ধর্মকে টার্গেট করে থাকেন, কখনো ঈদের দিনে বা হজরত মহম্মদ এর নামে তাকে কোন মশকরা করতে দেখা যায় না। আর এখানেই তার ধর্ম নিরপেক্ষতা নিয়ে বারবার প্রশ্ন ওঠে বলে মত নেটিজেনদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button