Entertainment

প্রিয় নায়িকার মত রিল করার চেষ্টা,পরনের জামা তুলে ফর্সা পা দেখাচ্ছেন মীর আফসার আলি!ক্লিভেজটাও দেখাতে হল,’মীর নিজের ধর্মটা ভুললে নাকি?’ রেগে লাল নেটিজেনরা

টলিউডের একজন বিখ্যাত ব্যক্তিত্ব হলেন মীর আফসার আলী। মূলত তাকে আমরা চিনি রেডিও মিরচির রেডিও জকি হিসেবে। তার সঞ্চালিত সকালবেলার শো ভীষণ জনপ্রিয় ছিল এবং এখনো আছে।এরপর জি বাংলার মীরাক্কেল নামে এক রিয়্যালিটি শো-এর সঞ্চালনা করে খ্যাতির শীর্ষে পৌঁছে যান মীর আফসার আলি। এর পরে থাকে বিভিন্ন প্রজেক্টে দেখা গেছে, ওয়েব সিরিজে অভিনয় করেছেন,সিনেমায় অভিনয় করেছেন। নিয়মিত সঞ্চালনা করে থাকেন এবং ইউটিউবে ফুড ভ্লগিংও করে থাকেন।

এমনি সোশ্যাল মিডিয়ার প্রায়ই বিভিন্ন মজার পোস্ট ছবি ভিডিও দেন সেখানে অনেক সময় বিতর্কও তৈরি হয় তার কারণ তাতে ধার্মিক প্রসঙ্গ চলে আসে। মীর কখনো ইসলাম নিয়ে কোনো রকম মজা করেন না কিন্তু হিন্দু ধর্মের বিভিন্ন বিষয় নিয়ে তিনি মজা করে ছবি দেন যে বিষয়টা অনেকেই পছন্দ করেন না। তবে আজকে তিনি যা ভিডিও দিয়েছেন তাতে হিন্দু-মুসলিম দুই পক্ষই চটে গেছেন।

কলকাতার জে ডব্লিউ ম্যারিয়টে একটি অনুষ্ঠান ছিল এবং সেখানেই ঘরে খাটের ওপর শুধুমাত্র একটি পাঞ্জাবি পরা অবস্থায় অঙ্গভঙ্গি করলেন তা দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা।তিনি ক্যাপশনে রেখেছেন তার ভিডিও করার খুব ইচ্ছা হয়েছে প্রিয় নায়িকাদের দেখে এবং তাদের অনুসরণ করেই তিনি এই ভিডিওটি করেছেন কেউ যেন তার উপর রাগ না করেন।শুটিং করতে করতে ক্লান্ত এবং বিরক্ত হয়ে গেছেন বলে এইসব কীর্তিকলাপ তাকে করতে হচ্ছে বাধ্য হয়ে।

কেন সরে আছো গান করতে করতে তিনি পাঞ্জাবীটা উপরে তুলে দিচ্ছেন এবং উন্মুক্ত হয়ে পড়ছে তার থাই। আবার কখনো উপরের জামাটা কিনে নিচু করে নিজের না থাকা ক্লিভেজ দেখানোর চেষ্টা করছেন যেমন অনেক রিল ভিডিওতে অনেক মহিলা করে থাকেন। এসব দেখে মানুষের মাথা কাজ করা বন্ধ হয়ে গেছে। অনেকেই লিখেছেন এসব কী অসভ্যতামি প্রকাশ্যে করছো তুমি? যদিও অনেকের আবার ভালোই লেগেছে। মীরের যদিও এই নিয়ে কোনো হেলদোল নেই। যদিও নিজের উদ্দেশ্য সফল,মুহুর্তের মধ্যেই তার ভিডিও ভাইরাল হয়ে গেছে আর হাজার হাজার রিয়াকশন পড়ছে যেখানে হাহা’ই বেশি অবশ্য।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button