EntertainmentTollywood

Rupankar-Mio Amore: হাজার ক্ষমা চাইলেও বরফ গলল না, বাতিল হয়ে গেলেন রূপঙ্কর! ‘Mio Amore’র নতুন জিঙ্গেল গাইলেন সোমলতা আচার্য, বেজায় খুশি কেকে ভক্তরা

২০২২ এর ৩১ মে- শুরু কলকাতা নয় গোটা ভারতের কাছে এক অবিস্মরণীয় দিন। ঐদিন এই চোখের জলে ভারতবাসী বিদায় জানিয়েছে গোটা বিশ্বের অন্যতম জনপ্রিয় সংগীত শিল্পী কেকেকে। কলকাতাবাসীর কাছে ঐদিন আরো বেশি করে মনে রাখার মতো কারণ এই শহরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন গায়ক।

কেটে গিয়েছে আড়াই মাস। তবুও কেকে বিতর্ক থেকে নিজেকে সরাতে পারেননি বিশিষ্ট বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। যে রাতে কেকে মারা যান তাঁর ফেসবুক লাইভ এসে এমন কিছু বিতর্কিত কথা বলে ফেলেছিলেন এই বাঙালি গায়ক যার জন্যে গোটা ভারতবাসীর বিশেষ করে বাঙ্গালীদের রোষানলে পড়তে হয়েছিল তাঁকে।

Who Is KK?": Trolled Over Rant On Singer, Bengali Musician Rupankar Bagchi  Clarifies
আসলে রূপঙ্করের বক্তব্য ছিল আমরা কেন শুধুমাত্র বলিউড গায়ক গায়িকাদের নিয়ে এত মাতামাতি করি এবং বাঙালি গায়কায়িকাদের ক্ষেত্রে কেন তেমন উত্তেজনা দেখা যায় না দর্শকদের মধ্যে? তারপরেই তিনি বলেছিলেন হু ইস কেকে ম্যান? আর সেটাই সবথেকে বেশি বিতর্কের জায়গা নিয়ে নিয়েছিল।

এরপর নেট দুনিয়া থেকে প্রচন্ড চাপ আসে যার ফলে বেশ কিছু কাজ হাতছাড়া হয়ে যায় রূপঙ্করের। তার মধ্যে চলো জনপ্রিয় কেক প্রস্তুতকারক সংস্থার জিঙ্গেল। ‘Mio Amore’র ওই জিঙ্গেল গেয়েছিলেন রূপঙ্কর। সেটা ব্যাপক জনপ্রিয় হয়েছিল। সেটাও বাতিল করে দেয় সংস্থা নিজে।

Mio Amore Winkies Monginis Owner Arnab Basu Dies In Kolkata
এবার ঘটনার আড়াই মাস পর মিও আমোরের নতুন জিঙ্গেল সম্পর্কে সামনে এলো একটি নতুন তথ্য। এবার জানা গেল নতুন জিঙ্গেলের জন্যে গান গেয়েছেন গায়িকা সোমলতা আচার্য।

মিও আমোরের অফিসিয়াল পেজে নতুন জিঙ্গেল শেয়ার করে দেওয়া হয়েছে। তার সঙ্গে লেখা হয়েছে, ‘তোমরা বললে, আমরা শুনলাম। নতুন গান নিয়ে হাজির হলাম।’ খুশি নেটিজনরা। আর সেই সঙ্গে খুশি সোমলতার অজস্র গুণমুগ্ধ ভক্তরা।

বিগত জুন মাসের পয়লা তারিখ থেকেই সংস্থার তরফ থেকে বাতিল করা হয়েছিল রূপঙ্করের ওই জিঙ্গেল। সংবাদ মাধ্যমকে জানানো হয়েছিল যে বিজ্ঞাপনীটিকে বন্ধ করা হলো। রেডিওতে মূলত শোনা যেত জিঙ্গেলটি। তারপর সেটাও বন্ধ হয়ে গেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button