Entertainment

বদলে গেল দিদি নম্বর ওয়ান এর সঞ্চালিকা! কাজের চাপে দায়িত্ব ছাড়লেন রচনা? তার জায়গায় আসছেন মিমি চক্রবর্তী

আমরা যেরকম নিজেদের বিনোদনের জন্য সিরিয়াল দেখে থাকি সেরকম কিন্তু ননফিকশন শো গুলোও ভীষণ বিখ্যাত। সব সময় সিরিয়াল দেখে আমরা খুশি হয় না তার জায়গায় যদি আমরা নতুন কিছু রিয়ালিটি শো দেখতে পাই তাহলে আমরা বেশ খুশি হই।

যদি রিয়ালিটি শোর নাম করতে হয় তাহলে সবার আগে এগিয়ে থাকবে জি বাংলা কারণ জি বাংলা তে একের পর এক রিয়ালিটি শো আমরা দেখেছি।হাউ মাউ খাউ, মীরাক্কেল, হ্যাপি প্যারেন্টস ডে,এগুলোর মত ইনোভেটিভ রিয়েলিটি শো তো আমাদেরকে উপহার দিয়েছে জি বাংলাই। এছাড়াও ডান্স বাংলা ডান্স সারেগামাপার মতো বিখ্যাত রিয়ালিটি শো তো আছেই। তবে একটা শো কিন্তু মহিলাদের মধ্যে ভীষণ জনপ্রিয় সেটা হলো দিদি নং ওয়ান।

দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে আমরা বিভিন্ন বয়সের মহিলাকে দেখতে পাই এই গেম শো’তে যেখানে তারা পার্টিসিপেট করেন এবং নিজের জীবনের সমস্ত দুঃখের কথা লড়াইয়ের কথা সুখের কথা শেয়ার করে নেন রচনা ব্যানার্জির সঙ্গে।দেখতে দেখতে দশ বছর বয়স হয়ে গেল এই গেম শো’র কিন্তু এর জনপ্রিয়তা এখনো কমেনি তার মূল কারণ হলো এর সঞ্চালিকা রচনা ব্যানার্জি।

একদম প্রথম সূচনা করেছিলেন অভিনেত্রী পুষ্পিতা কিন্তু পরবর্তীকালে তিনি অফার পেয়েও সঞ্চালনা ছেড়ে দেন এবং তার জায়গায় আসেন রচনা ব্যানার্জি। তারপরেই তুমুল হিট হয় এই গেম শো। এরপরে একবার দেবশ্রী রায়কে আনা হয়েছিল এবং জুন মালিয়াও সঞ্চালনা করেছিলেন কিন্তু সেই সিজনগুলো একটুও হিট হয়নি।

তাই বাধ্য হয়ে আবার রচনা ব্যানার্জীর হাতে দায়িত্ব তুলে দেওয়া হয়।প্রতি রবিবার দিদি নং ওয়ান এর এক ঘন্টা স্পেশাল এপিসোড হয় কিন্তু আগামীকালের পর্বে দেখা যাচ্ছে যে ফের সঞ্চালিকা পরিবর্তন হয়ে গেছে।কালকে রচনা ব্যানার্জীর জায়গায় দিদি নং ওয়ান এর সঞ্চালনা করবেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী!

হলুদ রঙের শাড়ি পরে এই শোয়ের সঞ্চালনা করছেন মিমি চক্রবর্তী এবং নিজেই বলছেন যে আজ থেকে দিদি নং ওয়ানের সঞ্চালনা আমি নিজেই করব। এর পরই তাকে প্রশ্ন করতে দেখা যায় যে হ দিয়ে একটা গান বলো তো। তখন বাজার প্রেস করেন রচনা ব্যানার্জি স্বয়ং।

অর্থাৎ বোঝাই যাচ্ছে পুরো ঘটনাটাই মজার ছলে হয়েছে।আগামীকাল স্পেশাল অতিথি হিসেবে আসছেন মিমি চক্রবর্তী এবং অন্যান্য তারকারা। তার মাঝে মিমি চক্রবর্তী একটু মজা করে সঞ্চালনা করে নিয়েছেন।তাই সকলেই নিশ্চিন্ত থাকুন, আপনাদের প্রিয় রচনা ব্যানার্জিই থাকছেন দিদি নম্বর ওয়ান এর সঞ্চালিকা হিসেবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button