Entertainment

Messi-Mbappe Marriage: বিশ্বকাপ শেষ হতেই বিয়ে করলেন মেসি এমবাপে! এবার খেলার মাঠ ছেড়ে ভাইরাল হল দুজনের বিয়ের ছবি! মানুষ বলছে “খেলা হবে”

লিও মেসি এবং কিলিয়ান এমবাপে। একজন ফুটবল বিশ্বকাপের রাজা আর আরেকজন ট্র্যাজিক হিরো। ময়দানের খেলা হয়তো শেষ হয়ে গেছে কিন্তু এখনো ফুটবল জ্বরে এখনো কাঁপছে গোটা বিশ্ব। ফাইনাল ম্যাচ যে রুদ্ধ শেষ হয়েছে সেটা প্রমাণ করেছে লক্ষ লক্ষ মানুষের ম্যাচ শেষের পরের প্রতিক্রিয়া। মেসি জিতলেও প্রত্যেকেই বলতে বাধ্য হয়েছেন কী লড়াই দিলো ২৪ বছরের ওই ফ্রান্সের ছেলেটা। সেদিন এমবাপে কার্যত হয়ে উঠেছিল ওয়ান ম্যান আর্মি।

Kylian Mbappe misses France training days before World Cup quarter-final  versus England
২০২২ ফিফা বিশ্বকাপ ফাইনাল ম্যাচ শেষ হলেও এখনো এই দুটো নাম ভুলতে পারেনি মানুষ। খেলার পরেও এবার ঠিক দুদিন পর আরও একটি বিশেষ কারণে ভাইরাল হয়ে উঠলেন এই দুই তারকা।

Messi, Mbappé, and a World Cup Masterpiece - WSJ
খেলার মাঠ ছেড়ে এবার বিয়ের মণ্ডপে মেসি এবং এমবাপে। হ্যাঁ ঠিক শুনেছেন এবং পড়েছেন। পুরোটা পরলে বিষয়টা বুঝতে পারবেন। না, তারা দুজন বিয়ে করেননি। কিন্তু তাদেরকে কেন্দ্র করেই গোটা বিয়েটা সম্পন্ন হল।

World Cup final: Lionel Messi named best player as Kylian Mbappe wins  Golden Boot - BBC Sport
কেরালার এই দম্পতি তাদের বিয়ের পোশাকে পরেছিলেন এই দুজনের জার্সি। একজনের জার্সিতে লেখা মেসি এবং আরেকজনের জার্সিতে লেখা এমবাপে। সেই ছবি এখন ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। দম্পতির নাম শচীন এবং আতিরা। শচীন আর্জেন্টিনা এবং তার সহধর্মিনী ফ্রান্সের ভক্ত। আশা করি আর বলে দিতে হবে না কে কোন রঙের জার্সি পরেছিলেন।

বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিন বিয়ের আসরে শচীন-আতিরা।
বিয়ের দিনে এমন দৃষ্টান্ত সত্যি বিরল। এই ছবি ভাইরাল হতে না হতেই হাজার হাজার মানুষ সেই ছবিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। অনেকেই এবার লিখেছে এই উত্তেজনা এবং উন্মাদনা শুধুমাত্র ভারতেই দেখা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button