Entertainment

Men in Saree Look: শুধু মেয়েরা কেনো? বিয়ের সিজেনে নতুন ট্রেন্ড সেট করছে ছেলেরাও! শাড়ি-বেনারসীতে সেজে উঠল ছেলেরাই! ছবি দেখে চোখ কপালে নেটিজেনদের

শাড়ি মানেই নারী আমাদের সমাজে এটাই প্রচলিত ধারণা। বিশেষ করে সাবেকি বাঙালিদের কাছে নারী সম্পূর্ণ হয় শাড়িতেই। ছেলেরা বা পুরুষরা শাড়ি পরতে পারে, এটা ভাবলেই চমকে ওঠে মানুষ।

কিন্তু এখন যেখানে সময় বদলেছে সমাজ বদলেছে এবং চিন্তাধারা পাল্টে গেছে সেখানে নারীদের পাশাপাশি পুরুষরাও ফ্যাশন এবং স্টাইল করতে শিখছে। মেয়েরা যেমন পুরুষদের থেকে ধার নিয়েছে প্যান্ট শার্ট জিন্স ইত্যাদি নানা ধরনের আধুনিক পোশাক তেমন এই ট্রেন্ডে এবার গা ভাসাচ্ছে পুরুষরা।

তাই এবার শাড়িতেও পুরুষদের অনবদ্য সাজে সেজে উঠতে দেখা যাচ্ছে। তেমনই কিছু অনবদ্য পুরুষদের কথা আজ তুলে ধরব আমরা যারা সামাজিক ভাবনা চিন্তার মূলে কুঠারাঘাত হেনেছে।

সিদ্ধার্থ বাত্রা- ফ্যাশনের দুনিয়ায় সিদ্ধার্থ অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় নাম। ফ্যাশন সম্বন্ধিত নিত্যনতুন টিপস দেওয়া এবং ট্রেন্ড সেট করায় তাঁর অনবদ্য প্রশংসা করে সবাই। পেশায় ফ্যাশান ইনফ্লুয়েন্সার সিদ্ধার্থের স্টাইল স্টেটমেন্ট নেটিজেনদেরও বেশ পছন্দের। একবার সেই সিদ্ধার্থই শাড়ি পরে নিজের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তোলপাড় হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া।

করণ ভিগ- জনপ্রিয় ফ্যাশান ডিজাইনার করণের নামও বাদ দেওয়া যায় না। তিনি বহুবার বলেছেন, শাড়ি পরতে প্রচণ্ড ভালোবাসেন। প্রত্যেকবার নিত্যনতুন ধরণে শাড়ির স্টাইলে সবাইকে চমকে দেন। একজন পুরুষ হওয়া সত্ত্বেও সমাজের তোয়াক্কা না করে তিনি নির্দ্বিধায় শাড়ি পরেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button