ইচ্ছে পুতুল জমজমাট! ময়ূরীর চক্রান্ত আগে থেকে ধরে ফেলে উচিৎ শিক্ষা দিল মেঘ

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলে এসেছে প্রায় তাদের শেষ পর্বের কাছে। জেলে মারামারি করে হাসপাতালে ভর্তি হয়েছে ময়ূরী। মধুমিতাও ভয় পেয়ে গিয়ে হাসপাতালে ডেকে আনে মেঘকে। সেখানে আসে ময়ূরীর সঙ্গে দেখা করতে গিয়েই সে বুঝে যায় ময়ূরীর তেমন কিছুই হয়নি, সে সবটাই নাটক করেছে। মেঘও ময়ূরীকে ভালো হওয়ার উপদেশ দিয়ে বেরিয়ে আসে হাসপাতাল থেকে।

ময়ূরী মেঘের কথায় প্রথমে একটু অনুশোচনা বোধ করলেও পরে সেটাকে মাথা থেকে সরিয়ে ফেলে আর ফন্দি আঁটতে থাকে কিভাবে মেঘকে আটকানো যায়। কিন্তু মেঘও সিদ্ধান্ত নিয়ে ফেলে সে তার দিনটাকে আর কিছুতেই খারাপ করতে দেবে না ময়ূরীকে। মেঘ ডাক্তারকে জানায় সে রক্ত দেবে কিন্তু ডাক্তার বা নীল কেউই তার কথার সঙ্গে সহমত পোষণ করে না। তখন মেঘ ডাক্তারকে তাও অনেক করে অনুরোধ করায় তিনি আর মানা করে উঠতে পারেন না আর চলে যায় ইনজেকশন আনতে।

তখন নীল মেঘকে জিজ্ঞাসা করে সে কেন বারবার রক্ত দেয়ার জন্য জেদ করছে যেখানে রক্ত দেওয়ার কোনও প্রয়োজন নেই। তখন মেঘ তাকে বলে সে বুঝে গেছে এসব ময়ূরী তাদের বৌভাতের অনুষ্ঠান নষ্ট করার জন্য করেছে তাই সে যাতে আর কোনও নতুন সমস্যা তৈরি করতে না পারে তাই আগে ভাগেই সে রক্ত দিয়ে যাচ্ছে। নীল কিন্তু নীল মেঘের শরীরের কথা ভেবে চিন্তিত হয়ে পড়ে। তখন মেঘ তাকে বলে সে আগেও রক্ত দিয়েছে। কিন্তু নীল তাকে বলে তার শরীরের পরিস্থিতি কথা।

তখন মেঘ নীলকে নিশ্চিত করে বলে যখন কেউ কাউকে রক্ত দেয় তখন তার মধ্যে সাহস এমনিও বেড়ে যায়। তখন ডাক্তার আসে মেঘকে সুচ ফিটালে নীলও ভয়ে কেঁপে ওঠে তখন মেঘ নীলকে বলে চিন্তা না করতে। ওদিকে সকলেই নীল আর মেঘ আসছে না দেখে চিন্তা করে থাকে, অতিথিরাও চলে আসছে একে একে তাই মীনাক্ষীও বাধ্য হয়ে ফোন করে নীলকে। নীল তাকে বলে সব কথা তিনি মেঘকে কিছুক্ষন বিশ্রাম নিয়ে আসতে হবে। ফোন রাখার পর তিনিও ভেবে নেন যে তিনি মেঘে এবং নীলকে দূরে কোথাও পাঠিয়ে দেবেন যাতে ময়ূরী আর কিছু করতে না পারে।

আরো পড়ুন: কেমন জব্দ! হাসপাতালের বিছানায় শুয়েই পলাশকে উচিত শিক্ষা দিল দাদা পরাগ!

ওদিকে মেঘের সঙ্গে এই নিয়েই ঝগড়া করে থাকে নীল। আর এই এইভাবেই খুনসুঁটি করতে থাকে দুজনে হাসপাতালে। অনিন্দ্য বাবু মেঘের রক্ত দেওয়ার কথা শুনলে একটু বিরক্ত হন কিন্তু মধুমিতা বলে মেঘ ঠিক করেছে এতে আর কোনও সমস্যা হবে না। তাহলে কি মনে হয় আপনাদের আর কি কিছু করতে পারবে ময়ূরী মেঘ এবং নীলকে আলাদা করার জন্য?

Back to top button