Manali Dey: মাচা শো করতে গিয়ে ঘটলো অঘটন! এত রাখঢাক কীসের? মুখ খুলে দর্শকদের সামনে যেতেই কষিয়ে চড় খেল “ফুলঝুরি” মানালি দে! মঞ্চ ভর্তি লোকের সামনে স্তম্ভিত অভিনেত্রী

বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ হচ্ছে অভিনেত্রী মানালি দে। নিজের সৌন্দর্যে ও অসাধারণ অভিনয় ক্ষমতার জন্য বরাবরই দর্শকদের পছন্দের তালিকায় ছিলেন তিনি।

একদম ছোট বয়সেই টলিউডে আগমন তাঁর। শিশু শিল্পী হিসেবে পদার্পণ করেছিলেন। পরবর্তীকালে তাঁর কাছে একাধিক সিরিয়ালের কনট্যাক্ট আসতে থাকে। তিনিও একের পর এক কাজ করতে থাকেন।

Manali Dey Age, Height, Weight, Boyfriend, Family, Biography & More » Celebsradar.com
নিজের কাজ নিয়ে বরাবরই বেশ খোলামেলা তিনি। তেমনই নিজের ব্যক্তিগত জীবন নিয়েই। সেলিব্রিটিদের জীবনে নানা ধরনের ঘটনাই ঘটে। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় টক শো অপুর সংসারে এসে নিজের চড় খাওয়ার অভিজ্ঞতা শেয়ার করেন তিনি।

I never had the courage to cheat in exams: Manali Manisha Dey - Times of India
একটি ওপেন স্টেজ অর্থাৎ মাচা শো করতে গিয়ে ঘটে ঘটনাটি। স্টেজে যাওয়ার সময় দর্শকদের থেকে একটু দূর দিয়েই তিনি ও তাঁর সহশিল্পী মুখ নামিয়ে স্টেজের দিকে যাচ্ছিলেন। তখনই নাকি একজন, ‘ মুখ দেখাতে এসে এত রাগ ঢাক কেন?’ বলে একটি চড় বসিয়েছিলেন।

যদিও অভিনেত্রীর বলার ধরন দেখে বোঝাই যাচ্ছিল এটিকে তিনি বেশ মজার ছলেই নিয়েছিলেন। তিনি নিজেও পরবর্তীকালে বলেছেন এই ঘটনাটি মনে করে তিনি বেশ মজাই পান। তিনি এই ঘটনার পজিটিভ দিক দেখতে চেয়েছেন। তাঁকে দেখতে অপেক্ষা করছিলেন, তা বলে চড় বসানো কি ঠিক বলে মনে হয় আপনাদের?

Back to top button