Entertainment

“দ্য বং গাই”য়ের পর এবার তাক লাগলো স্যান্ডি সাহা! অবাক করা রেজাল্ট মাধ্যমিক, উচ্চমাধ্যমিকে,ভাইরাল স্যান্ডির রেজাল্টের ছবি

এই মুহূর্তে বাংলাদেশে জনপ্রিয় ইউটিউবার হলেন কিরণ দত্ত এবং স্যান্ডি সাহা। দুজনই নিজেদের ভিডিও কনটেন্ট- এর জেরে সোশ্যাল মিডিয়ায় বিশেষ স্থান দখল করেছেন অনুরাগীদের মনে।

নানান ভিডিওর মাধ্যমে ক্রমাগত নিজেকে বিতর্কে জড়িয়ে রাখেন স্যান্ডি কিন্তু অনুগামী সংখ্যা কম নয় বরং দিন দিন বেড়েই চলেছে। একসময় তিনি স্বীকার করেছিলেন ট্রেন্ডে থাকার জন্য সবকিছু করতে পারেন। বেশ কিছু ভিডিও কনটেন্ট প্রাপ্তবয়স্কদের জন্যই বানানো হয়। এহেন স্যান্ডি সাহার মাধ্যমিক উচ্চমাধ্যমিক এবং উচ্চ শিক্ষার ক্ষেত্রে ফলাফল যেমন হতে পারে?

এই ইউটিউবার যে কতটা মেধাবী ছিলেন তার প্রমাণ মেলে রেজাল্ট থেকেই। মাধ্যমিকে ৭৮.৫ শতাংশ নাম্বার পেয়ে বিজ্ঞান নিয়ে পড়াশোনা করেন। উচ্চমাধ্যমিকে পান ৬০% নাম্বার। উচ্চশিক্ষাতেও বিজ্ঞান নিয়ে এগিয়ে গিয়েছিলেন তিনি। নিজের বিএসসি ডিগ্রি তিনি সম্পন্ন করেছিলেন ফিজিওলজিতে। পরিবেশ বিজ্ঞানে এমএসসি করেছিলেন।

স্যান্ডি সাহা নিজে মনে করেন প্রাথমিক শিক্ষা লাভ করা খুব জরুরি। নিজের অনুগামীদের তিনি সবসময় পড়াশোনায় মন দেওয়ার কথা বলেন বলে দাবি করেছেন তিনি। বোঝাই যাচ্ছে, পেশায় একজন ইউটিউবার হলেও পড়াশোনার দিক দিয়ে যথেষ্ট এগিয়ে তিনি। আজকালকার দিনে ইউটিউবারদের নীচু নজরে দেখা হয়। কিন্তু কিরণ দত্ত, স্যান্ডি সাহার রেজাল্ট দেখে এবার তারা এই পেশাকেও সম্মান করতে বাধ্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button