Entertainment

গাড়ির উপর দাঁড়িয়ে সকলের সামনে দিদি নং ওয়ান রচনা কে চুমু খেতে গেলেন মদন মিত্র! ভাইরাল কালারফুল বয়ের কীর্তি

টলিউডের সেলিব্রিটিদের সঙ্গে সমানতালে পাল্লা দেন রাজনীতি জগতের এক কালারফুল মানুষ। আশা করি এইটুকু বিবরণে সকলেই বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে। তিনি হলেন সকলের প্রিয় মদন দা,যিনি কামারহাটি সামলাচ্ছেন আবার অন্যদিকে নিজের বিনোদনের জগৎটাও একদম বরাবর বজায় রেখেছেন।

এমনিতে এর পুরো ভোটের দিন তৃণমূলকে ছাগলের তৃতীয় সন্তান এবং পুলিশকে নির্লজ্জ বলে বিতর্ক তৈরি করেছিলেন মদন মিত্র। তবে সম্প্রতি তার একটি ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে নতুন বিতর্ক।এর আগে একজন ক’ল গার্ল এর সঙ্গে ঘ’নিষ্ঠভাবে ছবি দিয়ে তীব্র ট্রোলের মুখে পড়েছিলেন মদন মিত্র।

কিন্তু তিনি হলেন মদন মিত্র তাই বিতর্ক তার পেছন ছাড়বে না। এবার দিদি নং ওয়ান রচনা ব্যানার্জির সঙ্গে একটি ছবি দিয়েছেন মদন মিত্র।কোন একটা জায়গায় তারা একসঙ্গে ভোট প্রচারে গেছিলেন। হঠাৎ করে ছবিটি দেখলে আপনার মনে হবে রচনা কে চুমু খেতে উদ্যত হয়েছেন মদন দা। যদিও ব্যাপারটা হয়তো আসলে তা না।তিনি হয়ত রচনাকে কোন কথা বলতে যাচ্ছিলেন আর সেই মোক্ষম সময়ে ফটোগ্রাফার সেই ফটোটা তুলে নিয়েছে।

কিন্তু মদন মিত্র এই ছবিটা পোস্ট করার পরেই কমেন্ট বক্স ভরে গেছে রসিকতায়। অনেকে রচনা কে দোষারোপ করেছেন এই বলে যে আপনিও চটি চাটা হয়ে গেলেন। আবার এক নেটিজেন কমেন্ট করেছেন এই বলে হঠাৎ করে আমি দেখে ভাবলাম মদন মিত্র রচনা কে চুমু খেতে যাচ্ছে।

সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিটি নিয়ে বেশ হৈচৈ পড়ে গেছে। তবে এতকিছুর পরেও নির্বিকার মদন দা। কারণ বিতর্ক সহ্য করার অভ্যাস যে তার আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button