Entertainment

OMG! হঠাৎ নিখোঁজ হয়ে গেলেন তৃণমূলের হেভিওয়েট সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান! পড়ল পোস্টার

নানা সময়ে খবরে থাকেন অভিনেত্রী ও জনপ্রিয় তৃণমূল সাংসদ নুসরত জাহান। বেশিরভাগ সময়েই এর পেছনে মূল কারণ হিসেবে থাকে বিতর্ক। তবে, সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলে সারাক্ষণই তাঁকে দেখা যায় কিছু না কিছু পোস্ট করতে। তবে এর মাঝখানেই শোনা গেল হঠাৎ করে নিখোঁজ হয়ে গেলেন অভিনেত্রী। ব্যাপারটা কী?

নিখোঁজের পোস্টার পড়ল বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানের নামে।

পোস্টারে প্রযত্নে লেখা রয়েছে, প্রচারে তৃণমূলের কর্মীবৃন্দ। আর এই নিখোঁজ পোস্টার ঘিরেই শুরু হয়েছে উত্তেজনা। উত্তর ২৪ পরগনার হাড়োয়া বিধানসভা এলাকার চাঁপাতলায় তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরত জাহানের নামে পড়া এই পোস্টার এখন ভাইরাল। স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতের অন্ধকারেই এই পোস্টার লাগিয়ে দেওয়া হয়েছে।

স্থানীয় তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত প্রধানের বক্তব্য, সাংসদ নুসরত জাহানকে এলাকায় কখনই দেখা যায় না। তাই দলের কর্মীদের একাংশ ক্ষুব্ধ হয়ে রয়েছে। পরে পোস্টারগুলো ছিঁড়ে ফেলা হয়।

এদিকে এমন জনপ্রিয় সংসদ এবং অভিনেত্রীর নামে বিতর্ক শুরু হওয়ায় সেই সুযোগ নিয়েছে বিরোধীরাও।

বসিরহাট সাংগঠনিক জেলা সভাপতি এবং বিজেপির যুব মোর্চা পলাশ সরকার এই প্রসঙ্গে বলেন, ‘টিকটক জীবন, ব্যক্তিগত জীবন ছাড়াও বসিরহাটের সাংসদ হিসেবে কিছুই করেননি তিনি। সাংসদ আবার নিজের কর্মক্ষেত্রে ফিরে আসুক এটাই চাইছে সবাই। এই প্রসঙ্গে তৃণমূল সাংসদ নুসরত জাহানকে ফোন করা হলেও যোগাযোগ করা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button