Guddi: “পরিবারের লোকজন নষ্টামিকে প্রোমোট করে আর রাত উপহার দেয়, হিরোইন ও হিরো ভিলেন আর ভিলেনই হিরোইন”! গুড্ডির মত সিরিয়ালকে অস্কার দেওয়ার দাবি করছে নেট দুনিয়া

বিভিন্ন সময় বাংলা ধারাবাহিক কটাক্ষবিদ্ধ হয়েছে! আসলে বাংলা ধারাবাহিককে মাঝেমধ্যেই গল্পের গরু গাছে উঠে পড়ে! আর যার ফলে তা দর্শকদের পক্ষে হজম করা সহজ হয়ে ওঠে না। শুরু হয় মিম, ট্রোলিং! উড়ন্ত সিঁদুরে বিয়ে, প্রশিক্ষণ ছাড়া বিমান চালানো বা বিমানে ঘটিগরম বিক্রি এইসব ভুরি ভুরি উদাহরণ! এরই মধ্যে সাম্প্রতিক উদাহরণ হল গুড্ডি ধারাবাহিকের অভিনেত্রী বা নায়িকা গুড্ডি নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করে নিয়েছে! আর যা দেখে হাসির বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়!

তবে শুধু হাসি নয় সিরিয়াল দেখতে দেখতে রাগও ওঠে দর্শকদের! আসলে এখন বাংলা সিরিয়ালে ট্রেন্ড হয়ে গেছে নায়কের থাকবে একটি বউ এবং একটি প্রেমিকা! আর কি কাউকে ছেড়ে থাকতে পারে না! নায়ক কে পাওয়ার জন্য ভিলেন হয়ে ওঠেন প্রেমিকারা! তবে পরকীয়ার এই নাটকে সবথেকে এগিয়ে রয়েছে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক গুড্ডি! পরকীয়ার এক অন্য স্তরে চলে গেছে এই ধারাবাহিক! গুড্ডি, অনুজ, এবং শিরিনের সম্পর্কের সমীকরণ বোঝার থেকে শক্ত শক্ত অঙ্ক কষাও বোধ হয় সহজ!

এই ধারাবাহিকে পরকীয়া দেখতে দেখতে অস্থির হয়ে উঠেছেন দর্শকরা! বিভিন্ন সময় সোশ্যাল মাধ্যমের পাতায় এই ধারাবাহিককে বন্ধ করার আর্জি জানিয়েছেন তাঁরা! তবে সেই কথায় বিশেষ কর্ণপাত করেননি লীনা গঙ্গোপাধ্যায়! গুড্ডি ধারাবাহিকে যতই নতুন মোড় আসুক না কেন পরকীয়া বন্ধ হয় না! সেই সঙ্গে টিআরপি তালিকাতেও অত্যন্তই খারাপ পারফরম্যান্স এই ধারাবাহিকের! পরকীয়ার দেখানোর জন্যই এই ধারাবাহিক থেকে মুখ ঘুরিয়েছেন দর্শকরা!

এই ধারাবাহিক বন্ধ না করে ক্রমাগত চালিয়ে যাওয়ার জন্য রীতিমতো সোশ্যাল মাধ্যমে তুলোধোনা করা হয় লীনা গঙ্গোপাধ্যায়’কে! সম্প্রতি সোশ্যাল মাধ্যমে এক নেটমাধ্যম ব্যবহারকারী কটাক্ষ করে লিখেছেন, ‘পিসির শো গুড্ডিকে অস্কারে তোলা হবে – সত্যি এটা এমন এক সিরিয়াল যেখানে হিরোইন ও হিরো ভিলেন, আর ভিলেনই হিরোইন! যেখানে পরিবারের লোকজন নষ্টামিকে প্রোমোট করে, যেখানে রাত উপহার দেয়া হয়, যেখানে হিরো দু’জন হিরোইনকে নিয়ে লুচুমি করে! সত্যি এত ভালো গল্প ইন্টারন্যাশনাল লেভেলে নিয়ে আসা দরকার ছিলো পিসিমনির!”

Back to top button