Entertainment

Ekka Dokka: ডিভোর্স পেপারে সই করে দিল রাধিকা, তাহলে চক্রান্তের শিকার হয়েই তাদের সম্পর্কের ইতি হলো! আসন্ন পর্ব দেখে চোখে জল ভক্তদের

এই মুহূর্তে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এক্কাদোক্কা’। এখানে নায়িকা রাধিকার ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী সোনামণি সাহা এবং নায়ক পোখরাজের ভূমিকায় অভিনয় করছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। শুরুর কিছুদিনের মধ্যেই রাধিকা এবং পোখরাজের জুটিকে বেশ জনপ্রিয়তা দিয়েছে দর্শক। প্রথম থেকেই তাদের টক ঝাল মিষ্টি সম্পর্ক বেশ মনে ধরেছে দর্শকের।

তবে তাদের বিয়ের পরে সেই সম্পর্ক কিছুটা বদলে গেছে। রাধিকা পোখরাজের বাড়িতে বিয়ে হয়ে আসার পর থেকেই পোখরাজের বাড়ির লোক তার ওপর শারীরিক এবং মানসিক নি’র্যা’তন করেছে। কিন্তু সেই সব কিছু মুখ বুঝে সহ্য করে গেছে রাধিকা শুধুমাত্র নিজের বাবাকে নির্দোষ প্রমাণ করার জন্য। আর সেই তথ্য খুঁজে বার করার প্রাণপণ চেষ্টা করে গেছে সে।

যেদিন সে পোখরাজদের লকার থেকে তার বাবার নির্দোষ প্রমাণ করার তথ্য খুঁজতে গেছিল সেদিন ওখানে উপস্থিত হয়ে পড়ে পোখরাজের বাড়ির কিছু সদস্য এবং তাকে কোন কথা বলার আগেই চোর অপবাদ দেয়। আর সেখানে স্বয়ং পোখরাজও রাধিকার কথা বিশ্বাস করে না। এবং তাকে তার বাপের বাড়িতে দিয়ে আসে।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে রাধিকা তার বাবার জন্য কোর্টে গেছে এবং সেখানে তার বাবাকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করছে। উল্টোদিকে পোখরাজের বাড়িতে সকলে খুঁজে বেড়াচ্ছিল যে রাধিকা কি সরিয়েছে! তখনই তার ঘরের বালিশের মধ্যে থেকে কতগুলি গয়না পাওয়া যায়। তার জন্য তারা পোখরাজকে বোঝায়।

আসন্ন পর্বে দেখা যাবে পোখরাজের বাড়ির লোক এবং পোখরাজ রাধিকার কাছ থেকে ডিভোর্স চাইতে ডিভোর্স পেপার নিয়ে তাদের বাড়িতে গেছে। এবং রাধিকা, সেই ডিভোর্স পেপারে সই করে দিয়েছে। কারণ পোখরাজের বাড়ির লোক রাধিকার বাড়ির লোকসহ রাধিকাকে খুব অপমান করে। এবার দেখার পালা সত্যিই কী পোখরাজ এবং রাধিকা চক্রান্তের শিকার হয়ে আলাদা হয়ে যাবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button