Entertainment

গত সপ্তাহে বেশি নম্বর পেয়েছিল বলে টিআরপিওয়ালা স্মাইল দিয়েছিল লক্ষ্মী কাকিমার ছেলে দুলাল! এবার যা খেল দেখাল ঋষি পিহু, হাসি উড়ে গেছে লক্ষ্মী কাকিমার ছেলের

জি বাংলায় নতুন শুরু হওয়া ধারাবাহিকের মধ্যে অন্যতম হলো লক্ষ্মী কাকিমা সুপারস্টার। একেবারে অন্য ধরনের বিষয়বস্তু নিয়ে এই ধারাবাহিক শুরু হয়েছে। ফলে শুরু হওয়ার পর অল্প কয়েকদিনের মধ্যেই যথেষ্ট সুনাম অর্জন করেছে এই ধারাবাহিকটি।

অন্যদিকে এই চ্যানেলের মন ফাগুন ধারাবাহিকের সঙ্গে বেশ রেষারেষি চলছে লক্ষ্মী কাকিমা সুপারস্টারের। গত সপ্তাহে এগিয়ে গিয়েছিল লক্ষ্মী রাখিমা। কিন্তু এই সপ্তাহের সেই জায়গা ধরে রাখতে পারল না। এই নিয়ে হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই সপ্তাহের টিআরপি রেটিং এর দিক দিয়ে এগিয়ে গিয়েছে মন ফাগুন ধারাবাহিক। আসলে গত সপ্তাহে যখন টিআরপির দিক দিয়ে এগিয়ে যায় লক্ষ্মী কাকিমা তখন লক্ষ্মী কাকিমার ছেলে দুলাল অর্থাৎ অভিনেতা সৌভিক ব্যানার্জি নিজের ইনস্টাগ্রামে একটা হাসিমুখে ছবি পোস্ট করে রেখেছিলেন টিআরপিওয়ালা স্মাইল।

কিন্তু মন ফাগুনের ভক্তরা রেগে গিয়েছিল। তারা নিজেদের সময় এবং সুযোগের অপেক্ষা করছিল। এই সপ্তাহের দায়ী লক্ষ্মী কাকিমাকে ধুয়েমুছে সাফ করে দিল ঋষি আর পিহু। মন ফাগুন পেলো ৭.৬ আর লক্ষ্মী কাকিমা পেলো ৬.৯। দেখতে গেলে অনেকটাই পিছিয়ে পড়ল লক্ষ্মী কাকিমা।

ঠিক তার পরেই সৌভিকের পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ শুরু হয়েছে। অনেকে বলছে টুথপেস্টে নুন শেষ হয়ে গেছে তাই টিআরপি ওয়ালা স্মাইল দেখা যাচ্ছে না। আবার কেউ বলছে যারা যারা টপার সেলফি আর টিআরপিওয়ালা স্মাইলি লিখে ছবি দেয় পরের সপ্তাহে তারা ধরাশায়ী হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Souvik Banerjee (@souvikbanerjee__official)

সৌভিক এখনো অবধি নিজের পোস্ট ডিলিট করেনি তবে হয়তো আজই করে দেবে এই ঘটনার পর। এ ঘটনায় হয়তো সৌভিক বুঝতে পারবে টিআরপি প্রত্যেক সপ্তাহে ওঠানামা করে। তাই আগে থেকে তার নিয়ে বেশি ঢাকঢোল পেটানো উচিত নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button