Entertainment

Lokkhi Kakima: দুলাল না,এ কার জন্মদিন সেলিব্রেট করলো হাঁস? আবার বলল Love you! লক্ষ্মী কাকিমার বৌমার কীর্তি হলো ভাইরাল, রেগে লাল কাকিমা

টেলিভিশনে লক্ষ্মী কাকিমা রীতিমতো সুপারস্টার। এই ধারাবাহিকের নাম জানে না এমন বাঙালি দর্শকের সংখ্যা এখন হাতে গোনা। খুব কম সময়ে ধারাবাহিক বহু মানুষের মনে জায়গা করে নিতে পেরেছে। এর জন্য অবশ্যই যেমন কৃতিত্ব গল্পের তেমনি কৃতিত্ব প্রতিটি অভিনেতা-অভিনেত্রীর দক্ষ অভিনয়ের।

ধারাবাহিক আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের থেকে একেবারেই আলাদা। গল্পটা পুরোটাই লক্ষ্মী কাকিমাকে নিয়ে যে সংসার চালানোর পাশাপাশি নিজের দোকান চালায় দক্ষ হাতে। এমন গল্প বাংলা টেলিভিশনে খুব কম দেখা গিয়েছে এর আগে। তাই দর্শকদের আকর্ষণ ও চাহিদা স্বাভাবিকভাবে বেড়ে গেছে ধারাবাহিকের প্রতি।

Watch Lokkhi Kakima Superstar Latest Episodes Online Exclusively on ZEE5

ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার ছেলে অর্থাৎ দুলালের বউয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শার্লি মোদক। হংসিনী রায় চৌধুরী এই চরিত্রে অভিনয় করছেন তিনি। রয়েছে আরেকটি ছোট্ট নাম চিনি। তবে তিনি বেশি পরিচিত হাঁস হিসেবেই।

 

View this post on Instagram

 

A post shared by Sharly Modak (@sharly_modak)

এবার সেই হাঁস করলেন আরেকটি কীর্তি। দুলাল নয় অন্য কারোর প্রেমে মজেছেন তিনি। প্রকাশ্যে তার প্রমাণ দিলেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি একটি পোস্ট করেছেন যেখানে অভিনেতা মৃত্যুঞ্জয় ভট্টাচার্যকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

নায়িকার এই পোস্টে দেখা গেলো কেকের সঙ্গে ছবি তুলেছেন এই অভিনেতা এবং অভিনেত্রী। শার্লি ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “হ্যাপি বার্থডে। আর কী বলবো”। অভিনেতা সঙ্গে সঙ্গে তার উত্তর দিয়েছেন। ধন্যবাদ জানিয়েছেন শার্লিকে। পাশাপাশি জানিয়েছেন তিনি ভালবাসেন অভিনেত্রীকে। তাহলে কি ইনিই শার্লির মনের মানুষ?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button