বগ’লের লোম বিক্রি করেই মাসে কোটি কোটি টাকা উপার্জন! চিনে নিন কোটিপতি এই মডেলকে

শিরোনাম পড়ে গা শিউরে উঠলেও এমনটা সত্যি। মনগড়া কোনও কাহিনী নয় এটি। এক মহিলার এটাই নাকি রোজগার। তাও আবার হাত-পা নয়, এক বিশেষ অঙ্গের লোম বিক্রি করেই আজ কোটি টাকার মালকিন হয়েছেন তিনি। আর এভাবেই নাকি তিনি বহু মহিলাকেও এই পেশায় আসার জন্য অনুপ্রাণিত করে চলেছেন।

লন্ডনের মডেল তথা সংগীতশিল্পী ক্যামিলি আলেকজান্ডার এই পেশায় রয়েছেন। তিনি বগলের লোম বিক্রি করেন। ৪ বছর আগে তাঁর মাথায় প্রথম আসে এই বিষয়টি। তাই সেই সময় থেকেই শরীরের লোম শেভিং বা ওয়া’ক্সিং করা ছেড়ে দেন তিনি। চুল পরিষ্কার না করাতে সেগুলি ক্রমশই বৃদ্ধি পেতে থাকে। তারপর থেকে চুলের ব্যবসা করেই তিনি মোটা অংকের অর্থ উপার্জন করার উপায় বের করেছেন নিজেই।

ক্যামিলির দাবী, আজকাল সবই ত্বকের লোম পরিষ্কার করলেও লোমশ নারী বহু পুরুষের পছন্দ। এমন অনেক পুরুষ আছে যারা নিজের সন্তান জন্মদাত্রী নারীদের লোমশ রূপে দেখতে চায়। ক্যামিলি তার শরীরের চুল দেখিয়ে এবং অন্য মহিলাদের জন্যে নিজের শরীরের চুল বিক্রি করেই প্রতিমাসে ২ লক্ষ টাকার বেশি উপার্জন করেন। কিন্তু সোশ্যাল মিডিয়াতে তার ন’গ্ন ছবি কিংবা ভিডিও পোস্ট করেন না তিনি।

যারা লোম পরিষ্কার করে না তাদের জন্যে নাকি এই পেশা বেশ লাভদায়ক বলে মনে করেন এই নারী। ক্যামিলি মনে করেন পুরুষদেরও শরীরের চুল পরিষ্কার করা উচিত নয়। এতে পুরুষত্ব নষ্ট হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Camille Alexander (@pansyisinsane)

Back to top button