Entertainment

বেঙ্গল টাইগার বলে স্নিগ্ধজিৎকে নিজের জ্যাকেট পরিয়ে দিলেন শানু! জাতীয় মঞ্চে বিশেষ সম্মান

শুধু বাংলা সারেগামাপার মঞ্চ নয়, হিন্দি মঞ্চেও একইভাবে বিচারক এবং দর্শকদের মন জয় করেছে গায়ক স্নিগ্ধজিৎ ভৌমিক। তবে তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। কিন্তু সেইসবকে তোয়াক্কা করেনি গায়ক। পরিবর্তে গানকেই নিজের ধ্যান জ্ঞান করে সেই লক্ষ্যে এগিয়ে গিয়েছে সে। আর তার ফল পেল সে হাতে-নাতে। জাতীয় মঞ্চে কুমার শানুর মতো গায়ক বিশেষ সম্মান দিলেন তাকে।

উত্তরবঙ্গের বুনিয়াদপুরের ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিককে নিজের কালো জ্যাকেট পরিয়ে দিলেন শানু। এছাড়াও বিচারক হিসাবে বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া ও শঙ্কর মহাদেবনের মত ব্যক্তিত্বরা বারবার প্রশংসা করেছেন স্নিগ্ধজিতের। কুমার শানুর জ্যাকেট পরিয়ে দেওয়ার এই ভিডিওটি স্নিগ্ধজিৎ নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। তারপরেই সেটি ভাইরাল হয়ে যায় এবং প্রশংসা কুড়িয়ে নেয় সকলের থেকে। জাতীয় মঞ্চে অন্যান্য প্রতিযোগিদের সামনেই শানু স্নিগ্ধকেই বেঙ্গল টাইগার বলে আখ্যা দেন। এর পাশাপাশি নিজের টাইগার প্রিন্টের জ্যাকেট খুলে স্নিগ্ধজিৎকে পরিয়ে দেন শানু।

কুমার শানু বলেন এতদিন পর্যন্ত তাঁর অনুরাগীরা তাঁকেই বেঙ্গল টাইগার নামে ডাকতেন। তবে এবার থেকে তিনি এই বিশেষ সম্মান দিলেন স্নিগ্ধজিৎকে। জাতীয় মঞ্চে এই কথা ঘোষণা করলেন শানু নিজের মুখে। এই ভিডিওটি ২০২১ সালের হলেও এখন সেটা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্নিগ্ধজিৎ তার নিজের লড়াইয়ের কথা মঞ্চেই বলেছে। তোর মা যখন গর্ভবতী সেই সময় তার বাবা মানসিভাবে অসুস্থ। তাই অনেকেই এই সন্তানকে পৃথিবীতে আনতে মানা করে তার মাকে। এমনকি অনেকে এও বলে যে পাগল বাবার সন্তানও পাগল হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button