Entertainment

ছোটবেলায় “মাধুরী দীক্ষিত” হতে চাইতেন কনীনিকা! নিজের অপূর্ণ স্বপ্নের কথা জন্মদিনে জানালেন “সহচরী”

সারাদিন সংসারে কাজের পর বাঙালিদের কাছে বিনোদন হলো বাংলা সিরিয়াল। তাই বর্তমানে একের পর এ সিরিয়াল আসছে নানা চ্যানেলে। এর মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো “আয় তবে সহচরী” সহচরীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। মূলত একজন সাধারণ বৌয়ের নিজের পায়ের দাঁড়ানোর গল্প নিয়েই শুরু হয়েছিল গল্প। পাশাপাশি ছিল শাশুড়ি-বৌমার অদেখা সম্পর্কের সমীকরণ। কিন্তু মাঝখানে পরকী’য়া এসে পড়ায় দর্শকরা খানিকটা বিরক্ত হয়েছিল।

তবে শুধু ছোট পর্দা নয়, বড় পর্দাতেও নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। সম্প্রতি ৪২ বছরে পা দিলেন অভিনেত্রী। দেখে কিন্তু বোঝা মুশকিল যে চল্লিশ পেরিয়ে গিয়েছে তাঁর বয়স। এর পাশাপাশি নায়িকা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। তাতে স্থান পায় ছোট্ট মেয়ে কিয়ারও। জন্মদিনে পার্টির আয়োজন করা হয়েছিল।

কেক কেটে শ্যাম্পেনের বোতল খুলে হয়েছে নায়িকার বিশেষ দিনের উদযাপন। সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন নায়িকা। সঙ্গে সঙ্গে পেয়েছেন একরাশ ভালোবাসা।

তবে নায়িকার একটি ইচ্ছের কথা জানেন কি? ছোট থেকে অভিনয় পাগল এই মেয়ে স্বপ্ন দেখতেন মাধুরী দীক্ষিত হওয়ার। স্বপ্নপূরণে পাশে পেয়েছেন নিজের বাবাকে। বাবার কথাতেই থিয়েটারে যোগ দেন কনীনিকা।

 

View this post on Instagram

 

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee)

থিয়েটার থেকেই ছোটপর্দা, ছোটপর্দা থেকে বড়পর্দায় তাঁর বিস্তৃতি। নিজের অভিনয় দিয়েই টলিপাড়ায় জায়গা করে নিয়েছেন এই নায়িকা। দ্বিতীয় মাধুরী না হতে পারলেও তিনি যে এক ও অদ্বিতীয় কনীনিকা বন্দ্যোপাধ্যায় হয়ে থেকে যাবেন সেটা প্রমাণ করে দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button