Entertainment

দুষ্টুমি করলেই বৌয়ের কাছে নালিশ করে দেয় মেয়ে! বাবা রঞ্জিত মল্লিকের মা হয়ে উঠেছেন মেয়ে কোয়েল মল্লিক

বাবা মানে শাসনে, সোহাগে সন্তানদের আগলে রাখা। কিন্তু বয়স বাড়ার সঙ্গে সঙ্গে এ ধারণাটা পুরোপুরি উল্টো হয়ে যায়। তখন সন্তানরাই বাবাদের বাবা বা মা হয়ে ওঠে। আর মেয়ে হলে তো কথাই নেই। ছোট থেকেই তারা বাবাদের কাছে “মা”।

ঠিক যেমনটা এখন অভিনেত্রী কোয়েল মল্লিক হয়ে উঠেছেন তাঁর বাবা রঞ্জিত মল্লিকের কাছে। গতকাল ছিল পিতৃ দিবস। আর এই দিনেই কোয়েল মল্লিক শোনালেন কিভাবে তিনি রঞ্জিত মল্লিকের মেয়ে থেকে মা হয়ে উঠেছেন।

কোয়েল বিশ্বাস করেন একটা বয়সের পর যেমন বাবারা মেয়েদের বন্ধু হয়ে যায় তেমনই একটা বয়সের পর মেয়েরা বাবাদের ভরসার কাঁধ বা হাত হয়ে ওঠে। বাবাদের কাছে মেয়েরা তখন মা হয়ে যায়। বাবাদের তখন শাসনে রাখতে হয়। আর এর অন্যথা হয় না তাঁর নিজের বাবা অর্থাৎ রঞ্জিত মল্লিক এর ক্ষেত্রেও। এখন বাবা রীতিমতো জবাবদিহি করেন মেয়ের কাছে নিজের কৃতকর্মের জন্য।

আসলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে শরীর-স্বাস্থ্য ভেঙে পড়তে থাকে। তখন আর নিজের যতটা আগে শক্তিশালী বা সুস্থ-সবল ছিলেন ততটা থাকেন না। তাই তখন একটা লাঠির প্রয়োজন হয়। ওই জানিয়েছেন একটা সময় রঞ্জিত মল্লিক মেয়ের থেকে লুকিয়ে সিগারেট খেতেন কারণ কোয়েল সেটা পছন্দ করতেন না। তবে দীর্ঘ গত আট বছর ধরে সেই অভ্যাস বাবা ছেড়ে দিয়েছেন। তবু এখনও কিছু এদিক ওদিক হলেই কোয়েলের মা গর্জে ওঠেন দাঁড়াও মেয়েকে বলছি।

এদিকে পর্দায় তো রঞ্জিত মল্লিক বেল্ট দিয়ে চাপকে পিঠের ছাল তুলে দেওয়ার ধমক দিতেন। সেই দাপুটে রঞ্জিত মল্লিক কি মেয়ের কথা শোনেন? কোয়েল মল্লিকের অপকট স্বীকারোক্তি হ্যাঁ, শুনতে বাধ্য। ছোটবেলায় কোয়েল নিজে ভীষণ বাধ্য মেয়ে ছিলেন। ঠাকুরমা কোয়েলের নাম দিয়েছিলেন লক্ষ্মী। তাই এখন বাবার পালা।

 

View this post on Instagram

 

A post shared by t2 (@t2telegraph)

এদিকে শুধু রঞ্জিত মল্লিকের নন, কোয়েল তো আরেকজনেরও মা। সে হলো ছোট্ট কবীর। সে কি মায়ের বাধ্য ছেলে? কোয়েল জানান ও এখন খুবই ছোট। তবে এখন সে মায়ের কথা শোনে। কিন্তু কত বার বলার পর শোনে সেটাই হলো আসল ব্যাপার। এ ব্যাপারে ছেলের সঙ্গে নাকি দাদুর মিল রয়েছে পুরোপুরি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button