Dev-koel: পুজোতে আবার দেব-কোয়েল জুটি, তবে এবার কিন্তু ছোটপর্দায়! মৌনীর পর দেব রোমান্স করবেন সেই পুরনো প্রিয় নায়িকা কোয়েলের সঙ্গে, জমে যাবে ডিডিজি’র মঞ্চ

স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ডান্স ডান্স জুনিয়ার’। এই মুহূর্তে টিআরপিতে সেরকম ভালো ফল না করলেও বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠছে রিয়েলিটি শোটি। শোটির ছোট ছোট খুদে প্রতিযোগীদের অনবদ্য নাচ মুগ্ধ করে দর্শকদের । এবং এতে রয়েছে বাংলা ইন্ডাস্ট্রির সব তাবর তাবর অভিনেতা অভিনেত্রীরা।

এই রিয়ালিটি শোটির প্রধান বিচারক হিসেবে দেখা যায় বাংলা ইন্ডাস্ট্রির সুপারস্টার দেব এবং সম্প্রতি বাংলার জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী এবং ডান্সার মনামী ঘোষকে।

এছাড়া গুরুর আসনে রয়েছে বাংলা টেলিভিশনের তিন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। যথা তৃণা সাহা, অভিষেক বস এবং দীপান্বিতা রক্ষিত। এছাড়া এই শোতে একজন কমেডি সঞ্চালক হিসাবে দেখা যায় বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্যকে। এবং তার সাথে রয়েছে মূল সঞ্চালনায় দুই খুদে শিল্পী।

রিয়েলিটি শোটির এই বছর চলছে তিন নম্বর সিজন। শোটি শুরু হওয়ার পর থেকেই বেশ জনপ্রিয়তা লাভ করেছে তবে এ বছর অন্যান্য রিয়ালিটি শো গুলোকে টেক্কা দেওয়ার জন্য বলিউড এবং টলিউড থেকে নিয়ে আসা হচ্ছে তাবর তাবর সব অভিনেতা অভিনেত্রীদের অতিথি বিচারক হিসাবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রসঙ্গত, আগামী সপ্তাহে আমরা দেখতে পেতে চলেছি পুজোর মরসুমে এই রিয়ালিটি শোতে আসছেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক এবং জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে একটি প্রমো সম্প্রচার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে কোয়েল যীশু, দেব, রুক্মিণী, মোনামী ঢাক বাজিয়ে পূজোর সপ্তাহ উপভোগ করছেন। তার সঙ্গে একে অপরের সাথে নাচ করেছেন ।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রসঙ্গত কয়েক সপ্তাহ আগে এই রিয়ালিটি শো তে এসেছিলেন বলিউড সুপারস্টার সুনীল শেট্টি। এবং গত সপ্তাহতে এসেছিল বলিউড অভিনেত্রী মৌনি রয়। এবং তিনি এসে দেবের সঙ্গে মঞ্চ শেয়ার করে নাচ পরিবেশনা করেছিলেন। এবং তাই নিয়ে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল এই শোটি।

Back to top button