Entertainment

১ কোটি টাকার প্রস্তাব দিয়েছিল সল্লুভাই তবুও সলমন খানের এই সিনেমায় গান গাইতে না করে দেন KK!সাফ জানিয়ে দেন ‘পারব না’, কিন্তু কেন?

মঙ্গলবার কলকাতায় জীবনের শেষ কনসার্ট করে চিরতরে বিদায় নিয়েছেন গায়ক কেকে। অকল্পনীয় এবং অবিশ্বাস্য ছিল এই খবর। ৫৩ বছর বয়সের একজন গ্রাহকের সঙ্গে কি করে এমন ঘটনা ঘটে এ নিয়ে এখনো চিন্তা রয়েছে গোটা দেশবাসী।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গায়কের জীবনের নানা অজানা তথ্য এবং অজানা দিক উঠে আসছে একে একে। কেকে বহু অভিনেতার কন্ঠে গান দিয়েছেন। প্লেব্যাকের মাধ্যমে একের পর এক হিট সিনেমা তিনি উপহার দিয়েছেন গোটা দেশের হাজার হাজার দর্শকদের।

তবে আপনারা কি জানেন এমন অনেক অভিনেতা রয়েছে যাদের কন্ঠে গান দিতে রাজি হননি কেকে? কোটি টাকার প্রস্তাব পেয়েছেন তবুও কাজ ফিরিয়ে দিয়েছেন তিনি। এর মধ্যে অন্যতম হলেন সলমন খান।

হাম দিল দে চুকে সানাম এই বলিউড সিনেমায় গান করার প্রস্তাব এসেছিল প্রয়াত গায়কের কাছে। সেই সিনেমার জন্যে গান গিয়েছিলেন তিনি। তারপর ৭ বছর আগে বলিউডের ভাইজান অভিনীত বজরঙ্গি ভাইজান সিনেমায় তু জো মিলা গানটি ব্যাপক জনপ্রিয় হয়েছিল।

কিন্তু ঠিক তার পরেই সলমন খান অভিনীত আর কোন সিনেমায় গান না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কেকে। সলমনের জন্যে গান গাইতে তিনি উপভোগ করেন কিন্তু কোন একজন নির্দিষ্ট গায়কের কণ্ঠ হিসেবে নিজেকে পরিচয় দিতে চান না তিনি। তাই ছকের বাইরে গিয়ে বারবার গান গেয়েছেন তিনি। নিজেকে স্বতন্ত্র শিল্পী হিসেবে ধরে রাখতে চেয়েছেন কেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button