Entertainment

কেউ ডাক্তার তো কারুর নেই ন্যূনতম শিক্ষা! দক্ষিণী এই তারকারা কে কতদূর পড়াশোনা করেছে জানেন?

ভারতীয় চলচ্চিত্র জগতের অন্যতম অংশ দক্ষিণী চলচিত্র জগৎ। বলিউডে বেশ উজ্জলভাবে নাম লিখিয়েছেন শাহরুখকে আমিরের পাশাপাশি আল্লু অর্জুন, সামান্থা প্রভাস, ধনুষরা। তাঁদের অভিনয় দক্ষতা প্রশ্নাতীত। কিন্তু তাঁদের শিক্ষাগত যোগ্যতা কত?

ধনুষ: বলিউড এবং তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি কাঁপিয়ে রেখেছেন ধনুষ। অভিনেতার অভিনয়ের প্রশংসা তো সকলেই করেন। তবে জানেন কি অভিনয়ের জন্য পড়াশোনা ছেড়ে দিয়েছিলেন এই নায়ক? তাঁর বাবা ছিলেন একজন তামিল চিত্রনির্মাতা। দশম শ্রেণী শেষ করার পরেই পড়াশোনা ছেড়ে দেন রজনীকান্তের এই জামাই। বাবা কস্তুরি রাজা এবং দাদা সেলভারাঘবন ধনুষকে অভিনয় জগতে নিয়ে আসেন। যদিও পরে তিনি কম্পিউটার সায়েন্স বিষয়ে দূর শিক্ষায় স্নাতক করেছেন।

আল্লু অর্জুন: কন্নড় সুপারস্টার আল্লু অর্জুন স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন অভিনয় জগতে আসার পর। তিনি হায়দ্রাবাদের এম এস আর কলেজ থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক পাশ করেন।

সাই পল্লবী: তামিল চলচ্চিত্র জগতের বেশ বড় একটি নাম সাই পল্লবী। ২০১৫ সালে তিনি অভিনয় জীবন আসেন। তিনি তখন ইউরোপের জর্জিয়াতে মেডিকেল সায়েন্স নিয়ে পড়ছিলেন। ২০১৬ সালে তার পড়াশোনা সম্পূর্ণ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button