Entertainment

Messi-Antonella Love Story:

ছোটবেলা থেকে প্রেম। সাফল্যর শীর্ষে থাকলেও সেই প্রেমকে ভুলে যাননি লিওনেল মেসি। অ্যান্তনেলা রোকুজ্জোকে ছাড়া অন্য কারোর কথা ভাবতেই পারেননি এই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আর্জেন্টিনার ফুটবল তারকা।

দুজন একে অপরকে ছোটবেলা থেকে চিনতেন। ছোটবেলা থেকে বন্ধুত্ব হয় এবং যত বড় হতে থাকেন সেই বন্ধুত্ব গভীর হতে থাকে। প্রাপ্তবয়স্ক হওয়ার পর সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। দুজনের ছোটবেলা কেটেছে আর্জেন্টিনার রোজারিও শহরে।

 ২০০৭ সালে অ্যান্তোনেলা ভয়ানক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। মেসি তখন বার্সেলোনার অ্যাকাডেমিতে। খবর পেয়েই তিনি রোজারিও ফিরে যান। অ্যান্তোনেলার পাশে থাকেন। মেসি বরাবর লাজুক। তবে সেই লাজুক ছেলেকেই ভালবেসে ফেলেন অ্যান্তোনেলা।
অ্যান্তনেলা ছিলেন মেসির এক বন্ধুর বোন। তাই বন্ধুর বাড়িতে যাতায়াত ছিল মেসির। ছোট থেকেই তাই নিজের হবু প্রেমিকাকে দেখতে পেয়েছেন কাছ থেকে। এরপর ২০০৭ সালে মেসির বর্তমান স্ত্রী ও এককালীন প্রেমিকা ভয়ংকর দুর্ঘটনার মুখে পড়েন। মেসি তখন বার্সেলোনার একাডেমিতে।

 অ্যান্তোনেলা ছিলেন মেসির এক বন্ধুর বোন। বন্ধুর বাড়িতে যাতায়াত ছিল মেসির। ছোট থেকেই মেসির সঙ্গে অ্যান্তোনেলার সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমিকা দুর্ঘটনার খবর পেয়ে রোজারিও চলে আসেন তিনি। তার পাশে ছিলেন। মেসি স্বভাবের দিক থেকে ভীষণ লাজুক। তবে এই লাজুক ছেলেটিকেই নিজের মন দিয়ে বসেন অ্যান্তনেলা। এই মেয়েটি হিউম্যানিটিজ অ্যান্ড সোশ্যাল সাইন্স নিয়ে স্নাতক পাস করেছেন। তারপর দাঁতের চিকিৎসা নিয়ে করেছেন পড়াশোনা। কিন্তু মেসির জন্যে কেরিয়ার ছেড়েছেন। স্পেনে আসেন। ২০১৬ সালে মডেলিং করেন টুকটাক। সুয়ারেজের স্ত্রীর সঙ্গে ব্যবসা করেছেন।

 ২০১৭ সালে মেসি ও অ্যান্তোনেলা বিয়ে করেন। থিয়াগো, মাতেও এবং সিরোর বাবা-মা এখন সুখী দম্পতি।
২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন মেসি এবং অ্যান্তনেলা। রয়েছে তিনটে সন্তান। সকলকে নিয়ে সুখী দাম্পত্যে রয়েছেন এই যুগল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button