Entertainment

Shamoupti Mudli: মাত্র ১৩ বছর বয়সেই রবি ঠাকুরের উপন্যাসের নায়িকা গুড্ডি, অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির জীবনের এই অজানা কাহিনীগুলো জানেন? 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত কাছের একটি বিষয়। এই মুহূর্তে স্টার জলসাতে একের পর এক নতুন সিরিয়াল এসেছে। এর মধ্যে শুরু হবে বেশ কিছু নতুন ধারাবাহিক সঙ্গে সঙ্গে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

গুড্ডি হল তেমনি একটি ধারাবাহিক। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা এই ত্রিকোণ প্রেমের গল্পের নায়িকা গুড্ডি চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেত্রী স্বামী শ্যামপ্তি মুদলিকে। দর্শক মহলে দারুণ প্রশংসা লাভ করেছে এই ধারাবাহিক ও অভিনেত্রীর অভিনয়।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে নায়িকা যথেষ্ট সক্রিয়। তাই টেলি জগতের এই নতুন মুখ এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। স্টার জলসার গুড্ডিতে অভিনয় করে দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা লাভ করে নিতে পেরেছেন শ্যামপ্তি। অনুরাগীদের সংখ্যা হুহ করে বাড়ছে।

কিন্তু আপনারা কি জানেন এটাই নায়িকার প্রথম অভিনয় নয়? একাধিক সিরিয়ালে অভিনয় করে ফেলেছেন তিনি। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে পার করে ফেলেছেন দু’দশক অর্থাৎ ২০ বছর। হ্যাঁ, এটা সত্যি। তিনি একজন অভিনেত্রী হলেও ছোট থেকে নাচ নায়িকার প্রথম ভালোবাসা।

১৩ বছর বয়স থেকেই শুরু তাঁর অভিনয়। ‘চোখের বালি’ থেকে শুরু করে ‘পটল কুমার গানওয়ালা’, ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘দাসী’, ‘বাজলো তোমার আলোর বেণু’, ‘ধ্রুবতারা’ ধারাবাহিকের পর পর অভিনয় করে গিয়েছেন তিনি। ২০১৭ সালে চোখের বালি সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করেই প্রথমবার নজরে আসেন টলিপাড়ার। পরবর্তীতে দাসী সিরিয়ালে প্রথমবার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button