Connect with us

Entertainment

ছোটপর্দায় দাপটের সাথে অভিনয় করছেন মুসলিম অভিনেতারা,দেখে নিন টলি পাড়ার সেরা ৫ মুসলিম নায়ক

Published

on

বাংলা ধারাবাহিক দর্শকদের কাছে এক অর্থে বিনোদনের অন্যতম রসদ। প্রায় প্রতিদিনই নতুন নতুন ধারাবাহিকের পর্দায় চোখ রাখেন দর্শকরা। তবে শিল্পের যেমন কোনো ধর্ম হয় না, তাই হিন্দুদের পাশাপাশি মুসলিম অভিনেতারা ধারাবাহিকতার সাথে কাজ করে চলেছেন।

সম্প্রতি টলিপাড়ায় খোঁজ মিলল এমনই পাঁচ জনপ্রিয় অভিনেতার।

ফাহিম মির্জা:

ফাহিম মির্জা ছোটপর্দার অন্যতম জনপ্রিয় মুখ। বর্তমানে জি বাংলার মিঠাই ধারাবাহিকে রুদ্র ব্যানার্জি চরিত্রে অভিনয় করছেন তিনি।পাশাপাশি কড়িখেলা ধারাবাহিকেও গুরুত্বপূর্ন ভূমিকা অভিনয় করছেন তিনি। বর্তমানে টলিউডের এই তারকার ওপরে অনেকেই প্রেমে হাবুডুবু।

রিজওয়ান রব্বানি শেখ :

রিজওয়ান রব্বানি ও টলিপাড়ায় দীর্ঘদিন ধরে ধারাবাহিক ভাবে অভিনয় করছেন।বর্তমানে সাঁঝের বাতি ধারাবাহিকে দেবচন্দ্রিমার বিপরীতে আর্যর ভূমিকায় তার অভিনয় নজর কেড়েছে। এর আগে আঁচল ধারাবাহিকে কুসান রায় চরিত্রে অভিনয় দিয়েই টলিপাড়ায় পা রাখেন তিনি।

ফারহান ইমরোজ:

ফারহান ইমরোজ টলিউডের জনপ্রিয় নাম। ধারাবাহিকের পাশাপাশি সিনেমার পর্দায় অভিনয় করেছেন তিনি। সোয়েটার সিনেমায় গুরুত্বপূর্ন ভূমিকা অভিনয় করেন তিনি। এছাড়া কেয়ার করিনা, ভাগ্যলক্ষ্মী কানামাছি, কিরণমালা ধারাবাহিকে অভিনয় করেছেন।

সৈয়দ আরোফিন:

টলি পাড়ার ছোটপর্দার হৃতিক রোশন বললে ভুল হবে না। ছোটবেলা থেকেই তার নামের সাথে চেহারার মিল থাকায় হৃতিক রোশন বলা হয়। এটা শুনে একটু লজ্জাই পান তিনি।খেলাঘর ধারাবাহিকে শান্টুর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। ইরাবতী চুপকথা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

গাজী আব্দুন নূর:

টলিউডে বর্তমানে একাধিক অপার বাংলার অভিনেতারা ধারাবাহিকতার সাথে কাজ করছেন।তাদের মধ্যে অন্যতম নাম গাজী আব্দুন নূর। রানী রাসমণি ধারাবাহিকে বাবু রাজচন্দ্র দাসের ভূমিকায় রীতিমত নজক কেড়েছে দর্শকদের। রানিমা সাথে তার মিষ্টি সম্পর্ক রসায়ন পাশাপাশি প্রজাদের প্রতি ভালোবাসা তার চরিত্রকে অন্যতম জনপ্রিয় চরিত্রে রূপ দিয়েছে।

Trending