Entertainment

অবাঙালি কেকে’র হিন্দি গান শোনা নিয়ে এত ক্ষোভ রূপঙ্করের! সেই কেকে’ই মঞ্চের উপর উঠে অনায়াসে গাইছেন বাংলা গান, ভাইরাল ভিডিও

গত মঙ্গলবার রাতে কলকাতায় ঘটে গেছে বড় অঘটন। সবাইকে কাঁদিয়ে চিরঘুমের দেশে চলে গেছেন বিখ্যাত বলিউড গায়ক কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। শহরবাসী ভাবতে পারছি না যে কলকাতায় এসে মৃত্যুবরণ করতে হলো কেকে’কে তাও চূড়ান্ত অব্যবস্থার জেরে।ডঃ কুনাল সরকার বারবার বলছেন যে ওনাকে বাঁচানো যেত যদি ঠিক সময়ে হাসপাতালে নিয়ে যাওয়া যেত অথবা মেডিক্যাল ট্রিটমেন্ট শুরু হতো শীঘ্রই। হৃদরোগ থেকে বাঁচানোর যে গোল্ডেন আওয়ার সেটাই নষ্ট হয়েছে।

একেতে এত দুঃখ সইতে পারছে না বাঙালি, তার উপর গোদের উপর বিষফোঁড়ার মত যুক্ত হয়েছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীর ফেসবুক লাইভ ভিডিও। নজরুল মঞ্চে কেকে’র শো দেখতে এত উন্মাদনা কেন? এই ছিল তার রাগের বিষয়। কেন তাকে দেখতে লোকের উত্তেজনা হয় না? কেকেকে… হু ইজ দিস কে ম্যান?মদ্যপ অবস্থায় নড়বড়ে মোবাইল ক্যামেরায় তার এই লাইভ ভিডিওর কথাগুলো একদম আগুনের মধ্যে ঘি ঢেলে দিয়েছে।রূপঙ্করের বক্তব্য ছিল বাঙালিরা কেন হিন্দি গান শুনবে? কেন মুম্বাইয়ের শিল্পীদের নিয়ে নাচানাচি করবে? তিনি সবাইকে উপদেশ দিয়েছিলেন বাঙালি হোন।

কিন্তু এবার আমরা এমন একটা ভিডিও পেলাম যেটা দেখে হয়ত রূপঙ্কর বাগচীর বকবক বন্ধ হয়ে যাবে। বস্তুত আমরা যারা টলিউডের খোঁজ খবর রাখি তারা সকলেই জানি কেকে কিন্তু টলিউডেও প্লেব্যাক সিঙ্গিং করে গেছিলেন। এবার একটি ভিডিও আপনাদের জন্য রইল যেখানে আপনারা দেখতে পাবেন বাংলায় দাঁড়িয়ে মঞ্চে বাংলা গান গাইছেন কেকে। আবার শ্রোতাদের জিজ্ঞাসা করে নিচ্ছেন যে সব ঠিক আছে তো? আপনারা নিজের চোখেই দেখুন আর বিচার করুন রূপঙ্করের অভিযোগ কতটা বাস্তব ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button